টলিউডে মিলবে শ্যুটিং-এর সুযোগ। এমনটাই স্বপ্ন থাকে হাডার হাজার ছেলে মেয়েদের চোখে। আর স্বপ্নের তারকারাই যখন কাছে এসে সেই স্বপ্নপূরণের গল্প বলে, তখন তা বিশ্বাস করতে খুব একটা অসুবিধে হয় না। এমনই এক ভুঁয়ো সংস্থার কবলে পড়ে জেরবার একাধিক পরিবার। বিভিন্ন গ্রুপ বা পরিজন মারফত মিলেছিল খবর, একটি সংস্থা দিচ্ছে অভিনয়ের সুযোগ। সেখানে হাজির হতেই মুহূর্তে হাতে আসে নামী সংস্থার লোগো বসানো জয়েনিং লেটার। 

আরও পড়ুনঃ অভিনয় জগতে মিলবে কাজ, প্রতারণার শিকার হাজার হাজার, ফাঁদে পা নয়, সতর্ক করলেন সায়নী

তবে এর বিনিময় কেউ দিয়েছেন এক লক্ষ টাকা। কেউ আবার দিয়েছেন চার লক্ষ টাকা। কিন্তু কিছু দিনের মধ্যেই অনেকে বুঝতে পারেন যে কোথাও কোনও সমস্যা হচ্ছে। তড়িঘড়ি কয়েকজন অভিযোগ দায়ের করেন চারু মার্কেট থানায়। সেখান থেকেই পুলিশ হানা দেয় এই ভুঁয়ো অফিসে। উদ্ধার করা হয় বেশ কিছু নথি, যেখানে দেখা যায় হাজার হাজার টাকার লেনদেন। এই চক্রে নাম জড়িয়েছে টেলি অভিনেত্রী তিতাস ঘোষের। তিতাস ঘোষ ও সুজয় ভুঁইয়াকে বর্তমানে গ্রেফতার করেছে পুলিশ। 

 

 

রবিবার আদালতে এই মামলা উঠলে অভিযুক্ত দুজনকেই ৫ সেপ্টেম্বর পর্যন্ত পুলিশের হেফাজতে রাখার নির্দেশ মেলে। এই চক্রে জড়িত হয়েছেন আরো কয়েকজন, বর্তমানে যাঁরা পলাতক।এই নিয়ে অভিনেত্রী সারনী ঘোষ রবিবারই নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় মুখ খুলেছিলেন। তিনি জানিয়েছিলেন, কোনও ধরনের অভিনয়ের সুযোগ রয়েছে ভেবে কাউকে অর্থ দেওয়া নয়, ক্ষতিয়ে দেখতে হবে সবটাই। পরিস্থিতির কবলে পড়ে অনেকেই এমন ভুল পদক্ষেপ তুলছেন, বাড়ছে প্রতারণা।