দীর্ঘদিনের স্বপ্ন এবার বাস্তবায়িত হতে চলেছে। ফেলুদা নিয়ে আপাতত মজে রয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। অনেকদিন ধরে ফেলুদা নিয়ে কাজ করার ইচ্ছে ছিল পরিচালকের। সেই ফেলুদাকেই এবার শাণ দিচ্ছেন তিনি। তবে সিনেমায় নয়, ফেলু মিত্তিরের আত্মপ্রকাশ ঘটতে চলেছে ওয়েব ফরম্যাটে। অনেকদিন ধরেই এ নিয়ে জল্পনা চলছিল। কে হবেন এই ফেলু মিত্তির? এমনকী বিষয়টি নিয়ে দ্বন্ধে ছিলেন পরিচালক নিজেও। অবশেষে কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে সৃজিতের ফেলুদার নাম। টোটা রায়চৌধুরীকে দেখা যাবে ফেলুদার চরিত্রে।

আরও পড়ুন-পুরো যেন 'রেড হট', মুহূর্তে ভাইরাল সানির এই ভিডিও...

গত একসপ্তাহ ধরে পরিচালক সৃজিত একের পর এক নয়া চমক দিয়েছেন। এতদিন ধরে ফেলুদা নিয়ে যা দ্বন্ধ ছিল তার তো অবসান হয়েছে। ফেলুদা তো প্রকাশ্যে এল। এছাড়া তোপসে, লালমোহনবাবু সব চরিত্রের জন্যই তিনি নতুন মুখ বেছেছেন। সম্প্রতি কিছুদিন আগেই  ফেলুদা ও তার সঙ্গীদের একটি রেখাচিত্র প্রকাশ্যে এনেছিলেন ছবির ফেলুদা। এবার প্রকাশ্যে এল ছবির ভিতরের অন্দরমহল। 'ছিন্নমস্তার অভিশাপ'এবং 'যতকান্ড  কাঠমান্ডুতে' এই দুটি ছবির গল্পই বেছে নিয়েছেন পরিচালক তার ফেলুদা ফেরত 'ওয়েব সিরিজ'এর জন্য। 

 

আরও পড়ুন-ফের নয়া চমক, ব্যাকফ্লিপ করে জলে ঝাঁপ টাইগারের...

সম্প্রতি শেষ হয়েছে 'ছিন্নমস্তার অভিশাপ'-এর শুটিং পর্ব। এখন শুরু হয়েছে 'যতকান্ড  কাঠমান্ডুতে' র শুটিং। শুটিং -এর সেট থেকে এবার অন্দরমহলের ছবি শেয়ার করেছেন পরিচালক। কীভাবে সাজিয়ে তুলেছেন সেট, কীভাবে সাজিয়েছেন ফেলুদার ঘর।  সেই ফেলুদাময় শৈশবের স্মৃতি তিনি এবার উসকে দিলেন পরিচালক সৃজিত। ছবির ক্যাপশনে লিখেছেন 'ফেলুদার ঘর সাজানো মানে, নিজের ছোটবেলাকে সাজানো'। ছবিতে দেখা যাচ্ছে সেই একই স্টাইলে গায়ে শাল জড়িয়ে সোফার উপর বসে রয়েছে ফেলুদা। তার ঠিক পাশেই বসা তোপসে। শুধু সেকাল আর একালের তফাৎ। ফেলুদা নিয়ে কম বির্তকের মুখে পড়তে হয়নি পরিচালককে। অবশে, সব জল্পনার অবসান করে ফেলুদাও যেন তৈরি। সমস্ত অনুশীলন শেষ করে নিজেকে যোগ্য ফেলুদা বানিয়েছেন তিনি।