কনকনে ঠান্ডা। একের পর এক জ্যাকেট চাপিয়েও শরীর নাড়ানোর কোনও সুযোগ নেই। সেই ঠান্ডায় জমে গিয়েছিল পরিচালক সৃজিত মুখোপাধ্যায় করলেন শ্যুটিং। তাঁর আগামী ওয়েব সিরিজ 'রেক্কা'র শ্যুটিং হল সিকিমের জিরো পয়েন্টে। এই প্রথম বিনোদন জগতের কোনও শ্যুটিং সম্পন্ন হয়েছে জির পয়েন্টের কনকনে ঠান্ডায়। ১৫,০০০ হাজার ফটু উঁচুতে গিয়ে হল হইচই-এর আগামী সিরিজের শ্যুটিং। 

এত উঁচুতে সাধারণত কেবল ঠান্ডারই সমস্যা নয়, সমস্যা হয়, অক্সিজেনেরও। সেখানেই ছোট টিম নিয়ে শ্যুটিং সারলেন সৃজিত। বাংলাদেশের জনপ্রিয় লেখক মহম্মদ নাজিম উদ্দিনের থ্রিলার 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি'র অবলম্বনে তৈরি হচ্ছে এই ওয়েব সিরিজ। প্রধান চরিত্রে দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্য, রাহল বোস, অঞ্জন দত্ত, অনির্বাণ চক্রবর্তী। প্রধানতম চরিত্রে থাকছেন বাংলাদেশের অভিনেত্রী আজমারি হক বাঁধন। 

আরও পড়ুনঃপ্রেমিকার যোনিতে লাথি, স্ত্রী-কে অত্যাচার, 'Tumpa সোনা'র ব়্যাপারের বিরুদ্ধে '#MeToo'র অভিযোগ

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Azmeri Haque (@badhon__hq)

 

তাঁকে দেখা যাবে মুস্কান জুবেরির চরিত্রে অভিনয় করতে। প্রথমে জানা গিয়েছিল মুস্কানের চরিত্রে অভিনয় করবেন জয়া এহসান, তারপরে জানা যায় আরও এক বাংলাদেশি অভিনেত্রী পরিমণি নিয়েছেন জয়ার জায়গা। তবে সমস্ত গুঞ্জন ঘুঁচিয়ে সৃজিত জানান, জয়া নন, বাঁধনই ছিল মুস্কান চরিত্রটির জন্য তাঁর পছন্দ। বাংলাদেশের আরও কয়েকজন অভিনেতা, অভিনেত্রীকে নিয়ে কাজ করার কথা ছিল সৃজিতের। করোনা আবহে সেই ইচ্ছেপূরণ হয়নি সৃজিতের। বাংলাদেশেই কথা ছিল শ্যুটিংয়েরও।