টলিউডে বহু প্রতীক্ষিত বিয়ের আসরও বসতে চলেছে খুব শীঘ্রই। টলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলরের তকমা ঘুচতে চলেছে সকলের প্রিয় ব্যোমকেশের। এবার ছাদনাতলায় অনির্বাণ ভট্টাচার্য।  টলিমহলের অন্দরে কান পাতলেই একাধিক বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। গতবছরও একাধিক বিয়ের সাক্ষী ছিল টলি ইন্ডাস্ট্রি। আগের বছরের মতো এই বছরেও একাধিক বিয়ের জল্পনাতে তোলপাড় হয়েছে টলিপাড়া।টলিপাড়ার বিয়ের তালিকাটা বেশ দীর্ঘ।  বিয়ের তালিকায় অনির্বাণ ভট্টাচার্যের নামও অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল। ইতিমধ্যেই  ফাঁস হয়ে গেছে পাত্রীর নাম। আগামী ২৬ নভেম্বর দীর্ঘদিনের প্রেমিকা  মধুরিমা গোস্বামীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন অনির্বাণ। 

আরও পড়ুন-'Rowdy' মুডে রাজপুত্র, স্মার্ট লুকে কার মন চুরি করলেন 'Superstar' ইউভান...

হাতে আর মাত্র ৩ দিন। তারপরেই ব্যোমকেশের গলায় মালা দিতে চলেছেন থিয়েটার অভিনেত্রী মধুরিমা গোস্বামী।  ঘনিষ্ঠ বন্ধুদের  উপস্থিতিতেই আইনি মতে বিয়ে সারবেন অনির্বাণ।  তবে ঘনিষ্ঠ বন্ধুর তালিকার মধ্যে সৃজিত মুখার্জি যে অন্যতম একজন তা বেশ এখনই টের পাওয়া যাচ্ছে। কারণ তাদের বন্ধুত্বের ঘনিষ্ঠতা সকলের জানা। এই পরিচালক-অভিনেতা জুটি একে অন্যের পরিপূরক। সৃজিত মানেই অনির্বাণ এটা যেন ধাতে সয়ে গেছে সকলের।  অনির্বাণের বিয়ের খবর প্রকাশ্যে আসতেই বঙ্গনারীদের হৃদয় ভেঙে চুরমার হয়েছে। সম্প্রতি সেই তালিকায় রয়েছেন সৃজিত মুখার্জিও।

 

 

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি মিম শেয়ার করে  হবু বর অনির্বাণকে শুভেচ্ছা জানিয়েছেন সৃজিত পত্নী মিথিলা। টুইটটি বেশ মজাদার। যেখানে দেখা যাচ্ছে, 'অনির্বাণদার বিয়ের খবর নিতে না পারা কয়েকজন'-এর তালিকায় জ্বলজ্বল করছে সৃজিতের ছবি।  আর সেই মিম প্রকাশ্যে আসতেই নেটদুনিয়া উত্তাল হয়েছে।

আরও পড়ুন-বলিউডের এভারগ্রিন রেখা কি লেসবিয়ান, ফাঁস হল লিভ-ইন থেকে 'Bedroom'সিক্রেট...

গত ২ বছরে সৃজিত মুখার্জির ছটি ছবিতে দেখা গেছে অনির্বাণ ভট্টাচার্যকে। এই পরিচালক-অভিনেতা জুটি অনস্ক্রিনই শুধু নয়, অফস্ক্রিনেও বাজিমাত করেছে। এবং সেই প্রসঙ্গেই মজার টুইট করেছেন মিথিলা। ব্যোমকেশের পাত্রী হলেন ফিল্ম দুনিয়া থেকে একটু দূরের মানুষ। যদিও অভিনয়ের সঙ্গেই ওতপ্রোত ভাবে জড়িত। একাধিক নাটকেও কাজ করেছেন দুজনে। নাটকের সূত্র ধরেই অনির্বাণের সঙ্গে পরিচয় মধুরিমার। মূকাভিনয় নিয়েই পড়াশোনা করেছেন অভিনেত্রী। বাবা নিরঞ্জন গোস্বামী রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের পদ্মশ্রী মূকাভিনয় শিল্পী।  সল্টলেকের ন্যাশনাল মাইম ইনস্টিটিউটে রেজিস্ট্র করে বিয়ে সারছেন অনির্বাণ।  এবং পরেরদিন সেখানেই রিসেপশনের আয়োজনের করা হবে। মহামারীর কারণে অতিথি সংখ্যা সীমিত হলেও সৃজিত-মিথিলা, ব্রাত্যরা থাকবেন সেই তালিকায়। উল্লেখ্য, সৃজিত-মিথিলার রিসেপশন প্রথমবার একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছিলেন অনির্বাণ-মধুরিমা। তারপর থেকেই জল্পনার শুরু। আর দেরি না করে আইনি মতে খুব শীঘ্রই মনের মানুষের সঙ্গে গাটছড়া বাঁধতে চলেছেন অনির্বাণ।