জীবনের সেরা সময় কাটাচ্ছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। খুব শীঘ্রই মা হতে চলেছেন নায়িকা। সন্তান আসার পরও এই সেরা মুহূর্তগুলি যেন আরও স্পেশ্যাল হয়ে উঠবে তাঁর কাছে। করনা প্রকোপে বাইরে যাওয়ার উপায় নেই, ঘটা করে সাধ দেওয়ারও সুযোগ নেই তাঁকে। তবে তাতে কি মাটার্নিটি ফোটোশ্যুট হয়ে গেল বাড়িতেই। কালো রঙের মিডি ড্রেসে দেখা গেল শুভশ্রীকে। সেখানে তাঁর বেবি বাম্পই একমাত্র ইউএসপি। তাঁকে এখন টলিউড নাম দিয়েছে সেক্সি মাম্মা। এই নামেই ডেকে চলেছে তাঁকে নেটিদজেনরাও। গর্ভবতী মানেই টেস্টবাডে আসে বিভিন্ন বদল। কখনও টক খেতে ইচ্ছা করে তো কখনও মিষ্টি আবার কখনও ঝাল। 

আরও পড়ুনঃকোভিড কাড়ল 'সিনেমাওয়াবা'কে, প্রয়াত বর্ষীয়ান অভিনেতা অরুণ গুহঠাকুরতা

এমনই ক্রেভিংস বাড়তে থাকে মাসের সঙ্গে। শুভশ্রীরও ক্রেভিং নিয়ে এখন মাতোয়ারা তাঁর ভক্তরা। মাসখানেক আগে অভিনেত্রীর পোস্ট করা কয়েকটি ছবিতে তাঁকে নাইটস্যুটে দেখা গিয়েছে। যেখানে ফ্রিজের সামনে দাঁড়িয়ে চকোলেট খাচ্ছেন আবার কখনও দেওয়ালে ঠেস দিয়ে দাঁড়িয়ে মজার পোজ দিচ্ছেন। এভাবেই কাটছে মম টু বি শুভশ্রীর দিন। তিনিও ক্যাপশনে লিখেছেন, এই নয় মাস আরামসে যা ইচ্ছে খেয়ে যাও। বারণ করার কেউ নেই। ডায়েটেরও ঝামেলা নেই। প্রসঙ্গত গত মাসে নিজের মা হওয়ার সুখবর প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। 

আরও পড়ুনঃঅবিকল সুশান্ত, ভিডিও দেখে চমকে উঠে সাইবারবাসী, এ যেন অভিনেতার যমজ ভাই

 

 

কোয়েল মল্লিকের ছেলে হওয়ার খুশির খবর প্রকাশ্যে আসার পরই শুভশ্রী মা হতে চলেছেন, এই খবরে আনন্দে আত্মহারা হয়েছিল সকল ভক্তরা। তারপরই আমফান সাইক্লোনে হতাশা ভরা পোস্টে চোখে জল এনে দিয়েছিলেন অভিনেত্রী। আসন্ন সন্তানের জন্য আশঙ্কা ভরে উঠেছে শুভেশ্রীর মন। সেই আবেগেই কলম ধরেছিলেন তিনি। দুঃখপ্রকাশ করলেন আমফানে ক্ষতিগ্রস্থ হওয়া মানুষদের জন্য। এই পরিস্থিতিতে আর হাসিখুশি থাকতে পারছিলেন না তিনি। কলম ধরে সে লেখাটি পরে শুনিয়েছেন সকলকে। করোনার প্রকোপের উপর আমফানের জেরে চারিদিক ধ্বংসস্তুপে পরিণত হয়েছিল। আমফানের পরবর্তী অবস্থার বহু ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়।