এক ঝলক দেখলে পার্থক্য খুঁজে পাওয়ার কোনও জায়গাই নেই। প্রয়াত অভিনেতার হাঁটাচলা রপ্ত করেছেন অবিকল। যেভাবে সুশান্ত পাপারাৎজীর সামনে দাঁড়িয়ে পোজ দিতেন তেমনভাবেই দেখা গেল সচিন তিওয়ারিকে। সুশান্তের এই লুক অ্যালাইক এখন নেটদুনিয়ায় সাংঘাতিক জনপ্রিয়তা পেয়ে চলেছেন। একের পর এক শেয়ার সংখ্যা বেড়ে চলেছে ভাইরাল হওয়া ভিডিওতে। সচিনকে দেখে চট করে কারও পক্ষে বলা সম্ভব নয়, যে ইনি সুশান্ত নন। ভিডিওটি শেয়ার করার মাঝেই ফের আবেগঘন হয়ে উঠল সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুনঃবৃহন্নলা-সুশান্তের খুনি-প্রাণনাশের হুমকি, সুশান্তের মৃত্যুর অভিযোগে মানসিকভাবে ভেঙে পড়েছেন করণ

সচিনের ভিডিওতে তিনি সুশান্তকেই নকল করেন। বলিউড অভিনেতা-অভিনেত্রীদের লুক অ্যালাউকের দৃষ্টান্ত আমরা আগেও পেয়েছি। ব্যান হয়ে যাওয়া চিনা অ্যাপ টিকটকে দেখা গিয়েছিল বহু বলিউড তারকাদের লুক অ্যালাইক। সেই তালিকায় শাহরুখ খান, সইফ আলি খান, অজয় দেবগণ, রণবীর সিং, রণবীর কাপুর থেকে শুরু করে ছিলেন করিনা কাপুর খান, করিশ্মা কাপুর, ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট সহ অনেকে। তবে সবচেয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চনের লুক অ্যালাইক। 

আরও পড়ুনঃহলিউডের 'অ্যাভেঞ্জার্স'কে টপকে গেল 'দিল বেচারা', সুশান্ত নিজের অনুপস্থিতিতেই গড়ে দিলেন রেকর্ড

তবে সুশান্তের এই লুক অ্যালাইকের জনপ্রিয়তা ধারে কাছে আপাতত কেউ নেই। সচিনের ভিডিওতে নেটিজেনের মন্তব্য, "সুশান্ত স্যার আমাদের জীবনে এভাবেই ছোট ছোট অংশে বেঁচে থাকুক। এটাই চাই আমরা। এই ভিডিও শেয়ার করে আমাদের আরও বেশি করে ওনাকে মনে করা উচিত।" সচিন তিওয়ারি পূর্বেই নিজের ভিডিও সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলেন, তবে সে সময় তাঁকে নিয়ে তেমন চর্চা হয়নি। আজ সুশান্তের মৃত্যুর পরই তাঁর ভিডিওগুলি ভাইরাল হতে শুরু করেছে।