রাজ ও শুভশ্রী এবং ছেলে ইউভানের বড়দিন কেমন কাটছে। পোস্ট করা ছবি ভিডিও ইতিমধ্যেই ভাইরাল। ইউভান একেবারে শার্ট প্যান্ট পরে প্রথমবার বড়দিন পালনের জন্য একেবারে প্রস্তুত ছিল। সেই প্রস্তুতি বেড়ে গেল অনেকটাই। সেই প্রস্তুতির মাঝেই ইউভান এ কী কাণ্ড বাধালো। একেবারে উপহারের বাক্সে ঢুকে বসল। ছোট্ট ওই শরীর নিয়ে বড় উপহারের বাক্সে ঢুকে গিয়েছে ইউভান। বাইরে থেকে তাকে খুঁজে পাওয়া বেশ কঠিন। 

তবে এই আইডিয়া মা শুভশ্রী এভং বাবা রাজের। ছেলের প্রথম ক্রিসমাস বলে কথা, বিশেষত্ব তো থাকবেই। বেবি ফোটোগ্রাফই এখন রীতিমত জনপ্রিয় হয়ে উঠছে। ইউভানকে নিয়েও চলল ফোটোশ্যুট। স্যান্টা টুপি পরিয়ে তাঁকে রীতিমত খুদে স্যান্টা বানিয়ে ফেলা হয়েছে। মা ও বাবাকে পাশে নিয়ে চলল দেদার ফোটোগ্রাফি। বাড়িতেই তৈরি করা সেটেই চলেছে ইউভানের ফোটোশ্যুট। রাজ ও শুভশ্রীর অন্দরমহলে প্রবেশ করতেই চমক রইল একের পর এক। 

আরও পড়ুনঃবড়দিনে জয়া যেন 'লাল পরী', শুভেচ্ছা জানাতেই অনুরাগীদের ভিড় বাংলাদেশি সুন্দরীর প্রোফাইলে

 

আরবানা অ্যাপার্টমেন্টে সাজিয়ে ফেলেছেন ক্রিসমাস পার্টির জন্য। ইউভানের জন্যই বিশেষ করে আয়োজন করা হয়েছে এই পার্টি। যেখানে ক্রিসমাসের সমস্ত জিনিস দিয়ে সাজিয়ে তোলা হয়েছে বাড়ির একাংশ। বাড়ির এক কোণায় তৈরি হয়েছে ক্রিসমাসের সেটআপ। তুলো দিয়ে বরফের দেশ। সেখানেই রয়েছে স্নোম্যান, রেনডিয়ার, উপহার, আলো ভরা সেই সেটআপ। মা-বাবার হাতে সাজানো এই সেটআপেই এখন মেতেছে ইউভান। ইউভানের ছবিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। রাজ এবং শুভশ্রীও স্যান্টা টুপি পরে ইউভানকে কোলে নিয়ে তুলেছেন ছবি। যা সকলের মনের মণিকোঠায় নিমেষে গিঁথে গিয়েছে।