Asianet News BanglaAsianet News Bangla

Viral Video: 'বিকিনি পরে ছেলের সামনে এসো না', কাটাছেড়া পোশাকে শুভশ্রীকে দেখে কটাক্ষ নেটিজেনদের

রবিবার নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন শুভশ্রী। যেখানে সমুদ্রের সাদা বালিতে বসে আকিভুকি করতে দেখা গেছে। এবং তারপরই রাজের সঙ্গে অন্তরঙ্গতায় ধরা দিয়েছেন শুভশ্রী। খোলামেলা পোশাকে শুভশ্রীর হট লুক ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। ভিডিও দেখে যেমন অভিনেত্রীর প্রশংসা করেছেন অনুরাগীরা তেমনই ফের কটাক্ষের মুখে পড়েছেন অভিনেত্রী। ছেলের সামনে কী ধরনের পোশাক পরা উচিত সেই পাঠও শিখিয়েছেন নেটিজেনদের একাংশ। 

Subhashree Ganguly brutally trolled for wearing bikini infront of yuvaan at maldives BRD
Author
Kolkata, First Published Oct 25, 2021, 9:06 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মলদ্বীপে চুটিয়ে ছুটি উপভোগ করে ফিরেও এলেও ভ্যাকেশন মুড থেকে বেরোতে পারছেন না (Raj Chakraborty) রাজ -শুভশ্রী (Subhashree Ganguly) । লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে অনেক দূরে নিভৃতে সময় কাটিয়ে সদ্যই বাড়ি ফিরেছেন রাজ-শুভশ্রী। খোলা আকাশ আর নির্জনতাই ছিল তাদের সঙ্গী। সেই রেশই যেন কাটছে না। গত শনিবার নিজের ইনস্টা-তে  মা ও ছেলের ডান্স ভিডিও শেয়ার করেছিলেন রাজ চক্রবর্তী। যা পোস্ট করা মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল। 

 

 

রাজের পোস্ট করা ভিডিওতে ইউভানকে কোলে তুলে নিয়ে নাচতে দেখা গেছে শুভশ্রীকে।  লাইক আর কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। মলদ্বীপের (Maldives) সি ফেসিং বিচ রিসর্টে সুইমিং পুলের সামনেই আপন মনে ছেলেকে নিয়ে নাচ করছেন শুভশ্রী (Subhashree Ganguly)। পরণে প্রিন্টেড বিকিনি, তার উপর লং সাদা শ্রাগ,খোলা চুল,  নো মেক আপ লুকেই নেটদুনিয়ায় উত্তাপ বাড়িয়েছেন শুভশ্রী। ইউভানের সেক্সি মাম্মার হট ডান্স মুভসে কাঁপছে সোশ্যাল মিডিয়া। ইউভানও (Yuvaan)মায়ের এই নাচ কোলের মধ্যেই উপভোগ করছেন।

 

 

আরও পড়ুন-Hot Photos : কালো ব্রালেটে স্পষ্ট বিভাজিকার খাঁজ, সুইমিংপুলে জলকেলিতে শিহরণ জাগালেন ঋতাভরী

আরও পড়ুন-Bipasha Basu Pregnancy: সত্যিই কি অন্তঃসত্ত্বা বিপাশা, ওজন বাড়তেই Pregnancy জল্পনা, দিলেন কড়া জবাব

আরও পড়ুন-Yashrat : বরফে মোড়া কাশ্মীরে চরম Romance যশ-নুসরতের, ২ মাসের ঈশানকে নিয়ে চিন্তা বাড়ছে ভক্তদের

 

গতকাল অর্থাৎ রবিবার নিজের ইনস্টাগ্রামে আরও একটি ভিডিও শেয়ার করেন শুভশ্রী (Subhashree Ganguly)। যেখানে সমুদ্রের সাদা বালিতে বসে আকিভুকি করতে দেখা গেছে। এবং তারপরই রাজের সঙ্গে অন্তরঙ্গতায় ধরা দিয়েছেন শুভশ্রী। এবং আবার মলদ্বীপে (Maldives) নিজে যাওয়ার কথা বলেছেন রাজকে। খোলামেলা পোশাকে শুভশ্রীর হট লুক ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি।  ভিডিও দেখে যেমন অভিনেত্রীর প্রশংসা করেছেন অনুরাগীরা তেমনই ফের কটাক্ষের মুখে পড়েছেন অভিনেত্রী। ছেলের সামনে কী ধরনের পোশাক পরা উচিত সেই পাঠও শিখিয়েছেন নেটিজেনদের একাংশ। একাধিক অশ্লীল কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। যদিও এই প্রথমবার নয়, একাধিকবার বডি শেমিং নিয়েও সমালোচনার মুখে পড়েছিলেন অভিনেত্রী।

 

 কখনও ব্রালেটে আবার কখনও জলের তলায় বিকিনিতে নজর কেড়েছেন শুভশ্রী। প্রতিটি ছবিতেই স্পষ্ট শরীরী ভাঁজ। মলদ্বীপে গিয়ে পুরোপুরি বিচ কন্যা হয়ে উঠেছেন ইউভানের মাম্মা। ব্রালেটে বেরিয়ে রয়েছে বক্ষ- বিভাজিকা। হাই থাই স্লিটে বেরিয়ে রয়েছে উন্মুক্ত উরু। রাজ ঘরনির সেক্সি অবতার দেখেই রাতের ঘুম উড়েছে ভক্তদের। মা হওয়ার পর শরীরে জমেছিল বেবি ফ্যাট। যদিও তাতে কোনও সমস্যা ছিল না শুভশ্রীর। বাড়তি মেদ নিয়েই একের পর এক ছবিতে নিজেকে মেলে ধরছিলেন শুভশ্রী। এবার যেন  বেশ খানিকটা ওজন ঝরিয়েছেন নায়িকা, ছবিতেই যার  প্রমাণ মিলেছে। তবু বডি শেমিং তার পিছু ছাড়ছে না। কিন্তু নিজের শরীরকে ভালবেসে একের পর এক বড় পদক্ষেপ নিয়েই চলেছেন শুভশ্রী।
 

Follow Us:
Download App:
  • android
  • ios