Asianet News BanglaAsianet News Bangla

Aryan Khan Case: অনন্যা পান্ডের পর এবার এনসিবির নিশানায় শাহরুখ খানের ম্যানেজার জানুন কে এই পূজা দাদলানি

সম্প্রতি মন্নতে হানা দিয়ে আরিয়ান খান সংক্রান্ত জরুরি নথি নিজেদের নাগালে নিয়ে এসেছেন এনসিবি। অভিনেতার ড্রাইভারের সঙ্গে এই বিষয়ে কথা বলেছে এনসিবি কর্তারা। এখানেই শেষ নয়, গত দুদিন ধরে আরিয়ান খানের বান্ধবী অভিনেত্রী অনন্যা পান্ডেকেও জিজ্ঞাসাবাদ করেছে সমীর ওয়াংখেড়ে। যদিও অনন্যার উত্তরের ভাঁজে সন্দেহ বাসা বেঁধে আছে বলেই মনে করছেন ওয়াংখেড়ে। তার দাবি বেশ চ্যাট সম্ভবত ডিলিট করে দিয়েছেন অনন্যা। 
 

Shah Rukh Khans Manager Pooja Dadlani reaches  At NCB Office for interrogation in Aryan Khan Drug Case
Author
Kolkata, First Published Oct 23, 2021, 2:46 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অনন্যা পান্ডের (Ananya Pandey) পর এবার আরিয়ান খান কেস (Aryan Khan Case) নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য এনসিবির (NCB) দফতরে শাহরুখ খানের (Shahrukh Khan) ম্যানেজার পূজা দাদলানি (Pooja Dadlani)। ২ দিন আগেই মন্নতে হানা দিয়েছিলেন এনসিবি (NCB), সেদিনই পূজা দাদলানিকে নোটিস দেন এনসিবি অফিসাররা (NCB Officers)। সূত্র মারফত জানা গেছে, সেখানে আরিয়ান সম্পর্কে বেশ কিছু বিষয় জানতে চেয়েছে এনসিবি। মাদক কান্ডে আরিয়ানের জামিন না মেলায় কেঁদে ও ফেলেছিলেন পূজা। শনিবার আরিয়ান খানের কেস নিয়ে জিজ্ঞাসাবাদের জন্যই ডেকে পাঠানো হয় পূজা দাদলানিকে। 

আরও পড়ুন- Bunty Aur Babli 2: দুটো 'বান্টি-বাবলি' রেগে গিয়ে সইফ রানি চলে যেতেই শ্যুটিং বন্ধ করলেন পরিচালক

শাহরুখ খানের (Shahrukh Khan) পরিবারের সঙ্গে দীর্ঘকালীন সম্পর্ক পূজার (Pooja Dadlani)। সেইসূত্রে আরিয়ানকে ও ভালোবাসেন পূজা। গত বছর ১৩ই নভেম্বর আরিয়ানের জন্মদিনে আরিয়ানের সঙ্গে একটি ছবি পোস্ট করে পূজা লেখেন " আরিয়ান তুমি একজন বুদ্ধিমতী মা পেয়েছ, গুণবান বাবা পেয়েছ। শুভ জন্মদিন!" গত ৩রা অক্টোবর আরিয়ানের গ্রেফতারির খবর সামনে আসতেই মন্নতে (Mannat) গিয়ে হাজির হয়েছিলেন পূজা। এরপর হাজার চেষ্টার পর ও জামিন না মেলায় আরিয়ানের জন্য কাঁদতে ও দেখা যায়  তাঁকে। আরিয়ানের প্রথম আইনজীবী সতীশ মানসিন্ডে (Satish Mansinde) আরিয়ানের সঙ্গে পূজার দেখা করানোর অনুমতিও করিয়েছিলেন। 

 

আরও পড়ুন- Kareena Kapoor Khan- Sujoy Ghosh: সুজয় ঘোষের পরবর্তী ছবিতে করিনা কাপুর ছবির শ্যুটিং বাংলাতেই

সুতরাং আরিয়ান কান্ডে পূজা দাদলানিকে (Pooja Dadlani) জিজ্ঞাসাবাদ করাটা হয়তো কিছুটা প্রত্যাশিতই ছিল। সূত্রের খবর, পূজা দাদলানি কেবল শাহরুখ খানের (Shahrukh Khan) ম্যানেজার নন। তিনি শাহরুখের ব্র্যান্ড অনুমোদন ও ব্যবসা পরিচালনার সঙ্গেও যুক্ত। এমন কি শাহরুখ খানের ক্রিকেট দল কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) দলের পরিচালনার কাজেও যুক্ত পূজা। মাদক কান্ডে এবার জিজ্ঞাসাবাদের জন্য সমীর ওয়াংখেড়ের মুখোমুখি পূজা দাদলানি। তবে পূজার বয়ানের পর কোন দিকে মোড় নেয় আরিয়ান খান কেস সেদিকেই তাকিয়ে বি-টাউন। 

আরও পড়ুন- "আমার ছেলেমেয়ের দিকে কোনও গাড়ি এগিয়ে এলেও আমি তার সামনে দাঁড়িয়ে গিয়ে সন্তানদের জীবন বাঁচাব": শাহরুখ খান

 

Follow Us:
Download App:
  • android
  • ios