Asianet News BanglaAsianet News Bangla

এটা প্রোডাকশান হাউস নয়, হাজিরা দিতে দেরি করায় জোর ধমক অনন্যা পান্ডেকে

শুক্রবার এনসিবি অফিসে হাজিরা দেন অনন্যা পান্ডে। এদিন জোর ধমক খান অনন্যা।

What Sameer Wankhede told Ananya Panday for arriving late at NCB office bpsb
Author
Kolkata, First Published Oct 23, 2021, 2:30 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

এত সহজে নিস্তার পাচ্ছেন না বলিউড অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। বৃহস্পতিবার দফায় দফায় জেরার পর ফের শুক্রবারও হাজিরা দিতে  হয় অনন্যাকে। বৃহস্পতিবার দুঘন্টা টানা জেরা করা হয় এই অভিনেত্রীকে। তারপর সন্ধে বেলায় ছাড়া পান তিনি। এরপর শুক্রবার এনসিবি (NCB) অফিসে হাজিরা দেন অনন্যা পান্ডে(Ananya Panday)। এদিন জোর ধমক খান অনন্যা। নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর (Narcotics Control Bureau) জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের(zonal director Sameer Wankhede) অফিসে ঢুকতেই ধমক দেওয়া হয় অভিনেত্রীকে

শুক্রবার সমীর ওয়াংখেড়ের অফিসে হাজিরা দিতে তিন ঘন্টা দেরী করে আসেন অনন্যা। ফলে জোর ধমকের মুখে পড়তে হয় তাকে। অভিনেত্রীকে পরিষ্কার জানিয়ে দেওয়া হয় এটা কেন্দ্রীয় সংস্থার অফিস, কোনও প্রোডাকশান হাউস নয়, যে দেরি করে আসলেও চলবে। অনন্যার এদিন বেলা ১১টায় হাজিরা দেওয়ার কথা থাকলেও, তিনি আসেন দুপুর দুটোয়। স্বভাবতই বিরক্ত এনসিবি কর্তা রীতিমত ধমক দেন অনন্যাকে। 

What Sameer Wankhede told Ananya Panday for arriving late at NCB office bpsb

উল্লেখ্য, শাহরুখ পুত্র আরিয়ানের হোয়াটস অ্যাপ চ্যাটের সূত্র ধরেই জেরা করা হচ্ছে অনন্যাকে। সূত্র থেকে জানা গেছিল সমীরের মুখোমুখি বসিয়ে জেরা করা হবে অনন্যাকে। এদিন সমীরের দফতরের বাইরে অভিনেত্রীকে বসতে দেখা যায়, সেখানেই অভিনেত্রীর দাবি, গাঁজা যে কোনওপ্রকারের মাদক, তা তার জানা ছিল না। এমনকী আরিয়ানের সঙ্গে গাঁজা নিয়ে কথোপকথন নিছকই মজা বলে উড়িয়ে দিয়েছেন অনন্যা পান্ডে।

শুক্রবার অনন্যাকে চার ঘন্টা ধরে জেরা করা হয়। এদিন এনসিবি-র তরফ থেকে একটি টিম এদিন সকালেই পৌঁছে যায় অনন্যার বাড়ি, সেখানে চলে তল্লাশি। বৃহস্পতিবার দুপুরেই তাঁকে হাজিরা দিতে হয় নার্কোটিকস কন্ট্রোল ব্যুরোর অফিসে। চলে জেরা। কেবল অনন্যার বাড়িতেই নয়, শাহরুখের বাড়ির সামনেও দেখা যায় এনসিবির একটি টিমকে। 

অনন্যা পান্ডেকে বৃহস্পতিবার দুঘণ্টার জন্য জিজ্ঞাসাবাদ করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। অনন্যার মুম্বইয়ের বাড়িতে অভিযানও চালানো হয়। মুম্বই মাদক মামলায় কতটা জড়িয়ে অনন্যা, তা খতিয়ে দেখার চেষ্টা চালাচ্ছে এনসিবি। এই তদন্তে অনন্যার ল্যাপটপ এবং মোবাইল ফোনও বাজেয়াপ্ত করেছে এনসিবি। বৃহস্পতিবার তিনি তার বাবা চাঙ্কি পান্ডের সাথে এনসিবি অফিসে গিয়েছিলেন।

What Sameer Wankhede told Ananya Panday for arriving late at NCB office bpsb

উল্লেখ্য, আরিয়ান খানকে গত ২০ দিন ঘরে রাখা হয়েছে জেল হেফাজতে, চলছে জেরা। সেখান থেকেই এবার মুম্বই মাদক কাণ্ডে (Drug Case) নয়া নাম, এর আগে রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) থেকে পাওয়া নাম অনুযায়ী একাধিক অভিনেত্রীকে তলব করেছিল নার্কোটিক্স, এবার পালা অনন্যা পান্ডের। বৃহস্পতিবার সকালেই সামনে এলো নাম। তাঁর সঙ্গে আরিয়নের দীর্ঘ কথোপকথন ফাঁস হয়েছে। 

শাহরুখ (Shah Rukh Khan) পরিবারের সঙ্গে অনন্যার বহুদিনকার যোগাযোগ। ছোট থেকেই সুহানা (Suhana Khan) অনন্যা বন্ধু। একাধিকবার ছবিতে সেই তথ্য প্রমাণ সামনে এসেছে। এখানেই শেষ নয়, সঙ্গে শাহরুখের সঙ্গে অনন্যা বন্ডিং, কতটা বন্ধুত্বপূর্ণ তিনি, তা নিয়েও অনন্য মন খুলে কথা বলতেন। তাই বিটাউনে যে আরিয়ন সুহানার সব থেকে বেশি কাছের অনন্যা, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। তাই এনসিবির কড়া নজর রয়েছে অনন্যার ওপর। 

Follow Us:
Download App:
  • android
  • ios