হঠাৎ করে হ্যাংআউট প্ল্যান। তবে স্বপরিবারে নয়, একান্তে কোয়ালিটি টাইম কাটাতে বাড়িতেই সেই আয়োজন করেছেন টলিপাড়ার সেক্সি মাম্মা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দিদি দেবশ্রীর সঙ্গে বিশেষ  লাঞ্চ ডেটের প্ল্যান করেছিলেন শুভশ্রী। নিজের সোশ্যাল মিডিয়ায় বিশেষ মুহূর্তের ছবিও শেয়ার করেছেন শুভশ্রী। যা মুহূর্তের মধ্যে ভাইরাল নেটদুনিয়ায়।

আরও পড়ুন-ছাদনাতলায় বরকে আনতে গিয়ে এ কী করল গুনগুন, 'টুম্পা সোনা'য় কাঁপছে বিয়ের আসর...

লাঞ্চ ডেটে শুধু খাবারই নয়, ছিল স্পেশ্যাল ওয়াইনও। হাতে ওয়াইন-এর গ্লাস নিয়ে ছবিতে পোজ দিয়েছেন শুভশ্রীর দিদি দেবশ্রী। তবে শুভশ্রীর হাতে শুধু জলের বোতল। এমনটা কেন হল, এটাই প্রশ্ন নেটিজেনদের। সম্প্রতি ভিডিওতে দেখা গিয়েছে ওয়াইনের বোতল, গ্লাস সাজানো থাকলেও সেদিকে যেন ছুঁয়েও দেখছেন না ইউভানের মাম্মা। বরং পিছন থেকেই জলের বোতল বার করছেন শুভশ্রী। তার সঙ্গেই মুখে ফুটে উঠেছে সম্মতিসূচক মিষ্টি হাসি।

 

 

দুই বোনের আড্ডা যে জমে গেছে, তা আর বলার অপেক্ষা রাখে না। শুভশ্রী-দেবশ্রী নজর কাড়লেও ইউভান বা রাজ কাউকেই দেখা যায়নি তাদের মাঝখানে।  দিদির সঙ্গে পুরো সময়টা জমিয়ে উপভোগ করেছেন শুভশ্রী। হট প্যান্ট, কালো টি-শার্ট, নো মেক আপ লুকে গ্ল্যামার যেন আর দ্বিগুন বেড়ে গিয়েছিল শুভশ্রীর। দেবশ্রীকেও কালো পোশাকে, ও হেয়ারব্যান্ডে দেখা গিয়েছিল।