শাড়ি হোক বা শর্ট স্কার্ট, সবেতেই অসামান্য সুন্দরী মনামী ঘোষ। তাঁকে রূপের বহরে যেকোনও পোশাকই ক্লাসি এবং সফিস্টিকেটেড লুক পায়। সম্প্রতি হলুদ শিফন শাড়িতে নিজের শরীরী আবেদনে ধরা দিলেন মনামী ঘোষ। হলুদ শিফন শাড়িতে উঁকি মারছে মনামীর ফ্ল্যাট অ্যাবস। কালো হল্টার ব্লাউজে ছড়িয়ে পড়ছে মনামীর গ্ল্যামার। এক চাউনিতে বাজিমাত করলেন মনামী। 

ছবি পোস্ট করতেই ঘাম ঝড়ালেন মনামী। এক পাশে চুল রেখে, নোক মেকআপ লুকে ধরা দিয়েছেন তিনি। কখনও কাঁচের দেওয়ার পাশে বসে আবার কখনও শাড়ির আঁচল ছড়িয়ে দাঁড়িয়ে তিনি। গালের মধ্যে চকচক করছে হালকা সঙ্গে ঢেউ খেলানো চুল। মনামীর রূপে প্রায় পাগল পাগল অবস্থা নেটবাসীর। বয়স ক্রমশ বাড়লেও মনামীর গ্ল্যামার যেন ক্রমশ বেড়েই চলেছে। 

আরও পড়ুনঃঋতাভরীর শরীরী আবেদনে পুড়ে ছাড়খাড় হল সকলের মন, ভিডিওতে উষ্ণতার পারদ চড়ল তুঙ্গে

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

 

এজ ইজ জাস্ট আ নাম্বার। এই কথাটি মনামী ঘোষের ক্ষেত্রে একেবারে সঠিক বসে। তাঁকে দেখলে ঠিক এই কথাটি মাথায় আসে তাঁর অগণিত ভক্তদের মাথায়। কেবল অনস্ক্রিনেই নয় অফস্ক্রিনেও নিত্যদিন নানা ধরণের ছবি ভিডিও পোস্ট করে বিনোদনের জোগান দেন মনামী। ভক্তরা যে তাঁকে কেবল পর্দায় দেখেই মুগ্ধ হন তা নয়, তিনি গান, নাচ, রিল ভিডিও, এমনকি আবৃত্তি করেও মুগ্ধ করেন নিজেদের অনুরাগীদের। এবারও তার অন্যথা হল না। বরং ফের তাঁর প্রেমে নতুন করে পড়ল আট থেকে আশি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)