কনের সাজে উদ্দাম নেচে ফের ভাইরাল  'খড়কুটো'র গুনগুন।  চলছে জমজমাট বিবাহপর্ব। আর বিয়ের মধ্যেই যেন একের পর এক মজার ভিডিও শেয়ার করে সকলের নজরে এখন টলিপাড়ার তৃণা সাহা।'খড়কুটো'র সৌজন্য আর গুনগুন যেন ধারাবাহিকের হটকেক। রিল লাইফে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন 'খড়কুটো'র সৌজন্য এবং গুনগুন।  সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে  ভিডিও  পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে  লাল টুকটুকে কনের  সাজে নজর কেড়েছেন তৃণা। কপালে চন্দন, লাল টিপ, লাল ওড়না,  মাথায় মুকুট পরে নজর কেড়েছেন অভিনেত্রী। তবে বেনারসীর বদলে লেহেঙ্গাতে নজর কেড়েছেন অভিনেত্রী। 

আরও পড়ুন-বিয়ের আগেই মাথায় হাত, 'অগোছালো ভয়ঙ্কর' লুকে কী আড়াল করছেন দেবলীনা...

এতক্ষণ সব ঠিকঠাক চললেও  হঠাৎ করে দুই ননদের সঙ্গে এ কী করছে গুনগুন। নিজেই বিয়ের আগে আসর জমিয়ে নিয়েছে। ভিডিওটিতে দেখা গিয়েছে,টুম্পা সোনা গানের তালে ফাটিয়ে নেচে  অস্থির গুনগুন। অভিনেত্রীকে কনের লুকে মুগ্ধ নেটিজেনরা।  ধারাবাহিকের মূল ইউএসপি এখন এই টেলি কাপল। যাদের ঝগড়া থেকে খুনসুটি দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। অনুরাগীরা যত লাফাচ্ছেন তার চেয়ে দ্বিগুন আনন্দে লাফাচ্ছেন গুনগুন। ঝড়ের গতিতে ভিডিওটি ভাইরাল হয়েছে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)

 

আর কিছুদিন পরেই গাটছড়া বাঁধতে চলেছেন টলিপাড়ার জনপ্রিয় কাপল নীল ও তৃণা। টলিপাড়ার যেন বিয়ের মরশুম। বিয়ের মরশুমে পুরো ধামাকাদার পোস্ট করে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে এই হিট জুটি। রিল এবং রিয়েল দুই-ই একসঙ্গে সামলাচ্ছেন তৃণা।  রিয়েল লাইফেও  সকলের প্রিয় বং ক্রাশ কৃষ্ণকলির নিখিলের সঙ্গে এবার পাকাপাকিভাবে  বিয়ের পিড়িতে বসতে চলেছেন তৃণা। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিয়ের কেনাকাটা। আগামী বছরের ফ্রেব্রুয়ারি মাসেই বসতে বলেছে বিয়ের আসর।ঠিক হয়ে গিয়েছে বিয়ের তারিখ থেকে ওয়েডিং ডেস্টিনেশন। ২০২১ সালের ফেব্রুয়ারি মাসের ৪ তারিখ জমকালে বিবাহ আসর বসছে  সিটি ক্লাবে। তবে ভালবাসার দিন অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি হবে গ্র্যান্ড রিসেপশন। ইতিমধ্যেই হানিমুন ডেস্টিনেশনও পাকা হয়ে গিয়েছে। গ্রীসেই মধুচন্দ্রিমায় যাবেন এই জুটি। রিয়েল লাইফ পার্টনার নীল ভট্টাচার্যর সঙ্গে খুনসুটিতে সর্বদাই ব্যস্ত থাকেন তৃণা। কখনও রিল কখনও রিয়েল একের পর এক ভিডিওতে বাজিমাত করছে এই যুগল।