টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের হট ফোটোশ্যুট নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা।  অভিনেত্রী স্বস্তিকার হলটা কি। নেটিজেনরা অনেকেই বলছেন বয়স যত বাড়ছে ততই নাকি তার শরীরী সৌন্দর্য ঠিঁকরে বেরোচ্ছে। যদিও এটাই সত্যি। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন বারেবারে চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিচ্ছেন টলিপাড়ার এই গ্ল্যামারাস নায়িকা।

আরও পড়ুন-সর্বনাশ, প্যান্ট ছাড়াই অনাবৃত উরুতে ফোনে মগ্ন নুসরত, 'Cleavage'-এর ফাঁকে উঁকি মারছে বক্ষের 'Tatto'...

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ হট ফোটোশ্যুটের ছবি শেয়ার করে শোরগোল ফেলে দিয়েছেন স্বস্তিকা। বরাবরই সাহসী অভিনেত্রীর তকমা রয়েছে তার,তবে এবার যেন আরও একটু বেশি সাহসী হয়ে হট অবতারে নিজেকে মেলে ধরেছেন। ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল স্বস্তিকার এই লাস্যময়ী রূপ।

 

লো-নেক  পোশাকে যেন স্পষ্ট বেরিয়ে আসছে বক্ষ বিভাজিকা। ধূসর রঙের শাড়ি গাউনে সাহসী ভঙ্গিতে নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী স্বস্তিকা। সেক্সি ক্লিভেজের নেশায় যেন বুঁদ হয়েছেন সাইবারবাসী। হাতে ওয়াইনের গ্লাস নিয়ে কোমরে হাত দিয়ে একের পর এক ছবিতে পোজ দিয়েচেন অভিনেত্রী। ছবির সঙ্গে ক্যাপশনে লিখেছেন, 'যদি তোমার থাক, তবে তুমিও দেখাও, সোজা ব্যাপার'। মুহূর্তের মধ্যে ছবি ঘিরে উত্তাল হয়েছে নেটপাড়া। টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রীদের বরাবরই তিনি স্বপ্রতিষ্ঠিত। প্রতিবাদের ঝড় সবসময়েই উঠেছে তার গলায়। কোনও কিছু মুখ বুঝে সহ্য করা তার সহজাত নয়। অন্যায়ের বিরুদ্ধে সবসময়েই তিনি গলা চড়িয়ে গর্জে ওঠেন। এবারও বিভাজিকা প্রদর্শন করাটা যে কোনও বড় ব্যাপার নয়, তা আবারও বুঝিয়ে দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়।