ঋতাভরী চক্রবর্তী টলিউডের অন্যতম হট অভিনেত্রীদের মধ্যে একজন। নায়িকাদের ভিড়ে খুব অল্প সময় নিজের জায়গা তৈরি করে নিতে পেরেছেন তিনি। বাংলা টেলিজগৎ থেকে বড়পর্দার সফর মোটেই সহজ ছিল না। এমনকি বলিউডেও অনুষ্কা শর্মার সঙ্গে কাজ করে মুগ্ধ করেছেন নিজের দর্শকদের। মিউজক ভিডিওতে কাজ করেছেন আয়ুষ্মান খুরানার সঙ্গে। সব মিলিয়ে তাঁর জনপ্রিয়তা এখন তুঙ্গে। 

নানা কারণে সংবাদ শিরোনামে উঠে এলেও এবার অবশ্য সম্পূর্ণ নিজের সৌন্দর্যের কারণেই হেডলাইন তৈরি করলেন ঋতাভরী। বাঙালি বধূ বেশে দেখা গেল তাঁকে। তাও আবার সাধারণ বাঙালি কনে রূপে নয়। ধুতির মত পরা শাড়ি, আঁচল উড়ছে হাওয়ায়, গায়ে নেই বিন্দুমাত্র গয়না, ডান হাতে কেবল এক গাছা লাল কাঁচের চুরি। খোলা ঘন চুল গিয়েছে পিঠ অবধি। ব্যাকগ্রাউন্ডেও অভিনবত্ব। পিছনে রয়েছে দুটি উঁট। 

আরও পড়ুনঃKIFF-র অন্তিম দিন, চাঁদের হাট নিয়ে হাজির রাজ চক্রবর্তী, রইল একাধিক ঝলক

 

একটি একদম পিছনে এবং একটি একটু দূরে। একজন একজন করে উঁটের দড়ি ধরে এগিয়ে চলেছে। তাঁদের সামনেই পোজ দিয়েছেন ঋতাভরী। রাজস্থানে তোলা এই ছবি ফোটোশ্যুটের অংশ। কোনওভাবেই বিয়ের পিঁড়িতে নন ঋতাভরী। ফোটোশ্যুটের অংশই ছিল অভিনব ব্রাউডাল শ্যুট। যার কারণে এমন ভিন্ন সাজে সেজে উঠেছেন তিনি। সৌন্দর্যের দিক দিয়ে অবশ্যই কোনও খামকতি নেই। বিনা গয়নায়, হালকা মেকআপেই তাঁকে দেখে মুগ্ধ হয়ে চলেছে ভক্তরা।