স্টার জলসায় আসছে 'ডান্স ডান্স জুনিয়র'র দ্বিতীয় সিজন। যেখানে তিনি বিচারকের আসনে থাকছেন দেব এবং মিঠুন চক্রবর্তীর সঙ্গে। মিঠুন এবং দেবের নাচের প্রতিভা সকলেই জানেন, মনামীও নৃত্যশিল্পী হিসেবে বেশ দক্ষ। তাই এই বিচারকের আসনে তিনি যে পারফেক্ট চয়েস, তাই ব্যক্ত করছে তাঁর ভক্তরা। এই রিয়্যালিটি অনুষ্ঠানের প্রোমো ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। 

সেই প্রোমোর একটি ভ্লগও নিজের ইউটিউব চ্যানেলে পোস্ট করেছিলেন নামী। যেখানে দেব ও মিঠুন চক্রবর্তীর সঙ্গে মনামীর রসায়ন ধরা পড়েছে। মেকআপ, কস্টিউম সবই দেখিয়েছেন তিনি। সেই পোশাক পরে চলা, বসা বেশ মুশকিল হয়ে গিয়েছিল তাঁর। তবুও শ্যুটিংয়ের জন্য পরেছিলেন সেই কস্টিউম। আগামীকাল অর্থাৎ ১৬ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ডান্স ডান্স জুনিয়র। তার আগেই প্রথম পর্বের ঝলক নিয়ে প্রকাশ্যে মনামী।

আরও পড়ুনঃকলকাতা নয় বধূবেশে রাজস্থানের মরুভূমিতে ঋতাভরী, তবে কি চুপিসারে বিয়ের পিঁড়িতে টলি ডিভা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

 

লাল রঙের পোশাক পরে একেবারে রেড হট অবতার নিয়ে হাজির তিনি। সকলকে ডান্স ডান্স জুনিয়ারের দ্বিতীয় মরশুমের জন্য প্রস্তুত থাকতে বললেন এই ছবির মাধ্যমে। এতে ভক্তদের উত্তেজনা স্বাভাবিকভাবেই অনেকখানিই বেড়ে গিয়েছে। মনামীর সোশ্যাল মিডিয়ায় একের পর এক ডান্স ডান্স জুনিয়র এর নান ঝলক পাওয়া যাবে বলেই আশা করছে ভক্তমহল। দেব, মিঠুন এবং মনামী মিলে খুঁজে বের করবেন নতুন প্রতিভা। তাঁদের পথ প্রদর্শক হিসেবে থাকবেন মনামী। প্রোমো মুক্তির পর অপেক্ষার দিন গুনছিল বিনোদনপ্রেমীরা। অবশেষে অপেক্ষার অবসান হল। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

/p>