শীতকালে নানা সমস্যা। ত্বকের সমস্যাই বেশি। ঠোঁট ফাটা, ত্বকের রুক্ষতা, এমনকি স্ক্যাল্পে অতিরিক্ত তেল বেরনো, সব নিয়ে শীতকালে নিজের ত্বকের দেখভাল করাই বেশ কঠিন হয়ে ওঠে। তবে উপায় বাতলাচ্ছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় তাঁর পোস্ট নিয়ে শুরু হয়েছে শোরগোল। তোলপাড় হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ার ফিড। কেবল ত্বক নিয়েই নয়, মনের ব্যাথা নিয়েও বেশ ভালই উপায় দিলেন স্বস্তিকা। 

স্বস্তিকার ফেসবুক পেজ থেকে স্বস্তিকা একটি মিম শেয়ার করেছেন যেখানে ছবির এক পাশে বাঙালির প্রিয় বোরোলিনের ছবি এবং আরও এক দিকে রাম অর্থাৎ মদের বোতলের ছবি। দু'টি ছবির নিচেই দেওয়া টিপস। বোরোলিনের নিচে লেখা, 'ঠোঁট ফাটলে'। এবং মদের বোতলের নিচে লেখা, 'প্রেমে ফাটলে'। ঠোঁট বা শরীরের কোনও অংশ শীতকালে ফেটে গেলে রাতারাতি কাজ দেয় বোরোলিন তা সকলের জানে তবে প্রেমে ব্যর্থতার মুখ দেখলে কী করা উচিত। সাত পাঁচ না ভেবে হার্ড ড্রিঙ্কের নিজেকে হারিয়ে ফেলা উচিত। 

 

 

বামে না ডানে ? 😂🤣

Posted by Swastika Mukherjee on Saturday, December 26, 2020

 

 

এতে প্রেমিক বা প্রেমিকার থেকে আঘাত পাওয়া মনের ব্যাথা নিমেষে সেরে যাবে। অন্তত ভুলে থাকতে পারবে সেই ব্যাথার বিষয়। প্রেমের যেকোনও সমস্যার সমাধান হল এই মদ। এমনটাই মানেন স্বস্তিকা। এই ছবি শেয়ার করে স্বস্তিকা লিখেছেন, "বামে না ডানে?" যার মধ্যে রহস্যের গন্ধ পেয়েছে সাইবারবাসী। রাজনৈতিক ছোঁয়া দিয়েই কি লেখা এই ক্যাপশন। নাকি মিমটির সঙ্গে জড়িয়ে রয়েছে স্বস্তিকার এই লেখা। তা অবশ্য স্বস্তিকার চেয়ে ভাল কেউই বলতে পারবে না।