Asianet News BanglaAsianet News Bangla

রোম্যান্সই ঠিক আছে, বিয়েতে রাজি না হওয়ায় কি ব্রেক আপ? বিচ্ছেদ নিয়ে অকপট তনুশ্রী

দীর্ঘদিন ধরে ব্যবসায়ী রাজকুমার গুপ্তার সঙ্গে প্রেম করছিলেন তনুশ্রী। তবে  সূত্র বলছে সেই প্রেমে ভাঙন ধরেছে। কারণ এই মুহূর্তে নাকি বিয়ের পিঁড়িতে বসতে চাইছেন না নায়িকা। ব্যক্তিগত জীবনের সিদ্ধান্ত এখনই নিতে চাইছেন না। বিয়েতে আগ্রহ প্রকাশ না করাতেই নাকি ব্যবসায়ী প্রেমিক রাজকুমারের সঙ্গে প্রেম ভেঙেছে তনুশ্রীর। গুঞ্জনে শোনা যাচ্ছে কেরিয়ারের জন্যই নাকি রাজকুমারের বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তনুশ্রী। তবে এত বেশি চর্চা হচ্ছে যে শেষমেষ নিজেই মুখ খুলেছেন নায়িকা। ব্রেক আপের চর্চার মধ্যে তনুশ্রী প্রথমসারির সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সময় যখন আসবে তখন তিনি ঠিকই জানাবেন। প্রত্যেকের জন্যই কেউ না কেউই নির্দিষ্ট থাকে। ঠিক সময়ে তিনি প্রকাশ্যে আসবেন।

Tanushree Chakraborty opens up about her breakup Rumours with Rajkumar Gupta BRD
Author
Kolkata, First Published Jul 22, 2022, 12:39 PM IST

টলিপাড়ায় ফের বিচ্ছেদের সুর। গোটা টলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে প্রেম ভেঙেছে তনুশ্রী চক্রবর্তীর। তবে নায়িকাকে দেখে তা বোঝা তো দূর বরং অনেক বেশি চনমনে লাগছে। সদ্যই আমেরিকা থেকে ফিরেছেন তনুশ্রী চক্রবর্তী। অভিনেত্রীর ঝুলিতে রয়েছে একের পর এক কাজ । আর নিজের কাজ নিয়েই বেজায় ব্যস্ত রয়েছেন তনুশ্রী। এবার টলিউড ছেড়ে বলিউডেও পা রাখলেন টলি কন্যা তনুশ্রী চক্রবর্তী। ইতিমধ্যেই শুটিংও সেরে ফেলেছেন অনেকটাই। সানি দেওলের নায়িকা হিসেবে দেখা যাবে  তনুশ্রী।  তবে বলিউডে ডেবিউ করার সুখবরের সঙ্গে সঙ্গে তনুশ্রীর প্রেম ভাঙার খবরে মন খারাপ হয়েছে ভক্তদের।

 রাখঢাক, লুকোছাপা এসব এখন অতীত। দীর্ঘদিন ধরে ব্যবসায়ী রাজকুমার গুপ্তার সঙ্গে প্রেম করছিলেন তনুশ্রী। তবে  সূত্র বলছে সেই প্রেমে ভাঙন ধরেছে। কারণ এই মুহূর্তে নাকি বিয়ের পিঁড়িতে বসতে চাইছেন না নায়িকা। ব্যক্তিগত জীবনের সিদ্ধান্ত এখনই নিতে চাইছেন না। বিয়েতে আগ্রহ প্রকাশ না করাতেই নাকি ব্যবসায়ী প্রেমিক রাজকুমারের সঙ্গে প্রেম ভেঙেছে তনুশ্রীর। গুঞ্জনে শোনা যাচ্ছে কেরিয়ারের জন্যই নাকি রাজকুমারের বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তনুশ্রী। তবে এত বেশি চর্চা হচ্ছে যে শেষমেষ নিজেই মুখ খুলেছেন নায়িকা। ব্রেক আপের চর্চার মধ্যে তনুশ্রী প্রথমসারির সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সময় যখন আসবে তখন তিনি ঠিকই জানাবেন। প্রত্যেকের জন্যই কেউ না কেউই নির্দিষ্ট থাকে। ঠিক সময়ে তিনি প্রকাশ্যে আসবেন। আপাতত পুরোটাই সময়ের হাতে ছেড়ে দিয়েছি। এই বিষয় নিয়ে আর কিছু বলতে চান না অভিনেত্রী। আপাতত ব্যক্তিগত জীবনে একটু থামার কথাই ভাবছেন নায়িকা।

 

Tanushree Chakraborty opens up about her breakup Rumours with Rajkumar Gupta BRD

 

বয়স প্রায় ৪০-এর কোটায়। এখনই বিয়ের পিঁড়িতে বসতে রাজি নন বছর ৩৮ এর তনুশ্রী।  কোনওদিনই রাজকুমারের সঙ্গে নিজের প্রেমের কথা স্বীকার করেননি। তবে প্রেমিক কিংবা প্রেমের কথা স্বীকার না করে টলিপাড়ায় তনুশ্রী ও রাজকুমারের প্রেম ছিল ওপেন সিক্রেট। এক বিজ্ঞাপনী প্রচারের কাজে গিয়েই রাজকুমারের সঙ্গে আলাপ হয়েছিল তনুশ্রীর। সেখান থেকেই বন্ধুত্ব ও প্রেম । তবে সেই প্রেম আর টিকল না। আপাতত তনুশ্রীর ব্রেক আপের খবরে উত্তাল টলিপাড়া। প্রেম ভাঙলে তার প্রভাব পড়েনি তনুশ্রীর। তিনটে ছবি 'আবার বছর ২০ পরে', 'কাঞ্চনজঙ্ঘা', 'সামসারা'-  নিয়ে পাড়ি দিয়েছিলেন বিদেশে। সদ্যই আমেরিকা থেকে ফিরেছেন তনুশ্রী। প্রবাসে গিয়ে সম্মানিত হয়ে আপ্লুত নায়িকা। বিদেশ তনুশ্রীকে দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন প্রবাসীরা। তবে বলিউড ডেবিউ নিয়ে মুখে একপ্রকার কুলুপ এঁটেছেন নায়িকা। সূত্র থেকে জানা গেছে যোধপুর, উদয়পুরে অ্যাকশন হিরো সানি দেওলের সঙ্গে শ্যুট করেছেম।  তবে তনুশ্রী শুধু এটুকু জানিয়েছেন, চুক্তিপত্রে সই করেছি, এর থেকে  বেশি কিছু বলতে পারব না। আপাতত রাজকুমার ও তনুশ্রীর ব্রেক আপের খবরের আপডেট জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।

Follow Us:
Download App:
  • android
  • ios