অবশেষে সামনে এল নুসরত জাহান ও নিখিল  জৈনের বিয়ের ছবি। তুরষ্কের বোদরুম শহরে একেবারে রাজকীয় ভাবে বিয়ে করলেন নুসরত নিখিল। বর কনে দুজনেই ইনস্টাগ্রামে টুইট করেন বিয়ের ছবি। 

সূত্রের খবর অনুযায়ী, নুসরত বিয়ের বিভিন্ন পর্বের জন্য বেশ কিছু পোশাক রেখেছিলেন। কিন্তু বিয়ের জন্য নুসরত বেছে নেন লাল রংয়ের লেহেঙ্গা চোলি। সঙ্গে ছিল মাথায় লাল ওড়না। নাকে বড় নথ ও টিকলি পরিপূর্ণ লাগছিল টলিউডের সুন্দরীকে। চুলের খোঁপাতেও ছিল সাদা গোলাপের বাহার। অন্যদিকে নিখিস পরেছিলেন সাদা শেরওয়ানি। মাথায় পাগড়ি পরায় মনে হচ্ছিল যেন রূপকথার রাজপুত্র ও রাজকুমারীর বিয়ে হচ্ছে। 

 

 

নুসরত ও নিখিলের বিয়ের ছবি তোলার দায়িত্বে ছিল নটিং বেলস নামের একটি সংস্থা। তারা বিয়ের মণ্ডপের একটি ভিডিও শেয়ার করেছে ইনস্টাগ্রামে। ভিডিও-য়ে দেখা যাচ্ছে রাজকীয় কায়দায় নুসরত বিয়ের মণ্ডপের দিকে এগিয়ে যাচ্ছেন। পরিবারের আত্মীয়রা মাথায় চাঁদোয়া ধরে আছেন। পাশে বন্ধুবান্ধবদের মধ্যে দেখা যায় মিমি চক্রবর্তীকেও। তিনি একটি গোলাপি রংয়ের লেহেঙ্গা চোলি পরেছিলেন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#thenjaffair #NusratJahan wedding 💗💗

A post shared by Star Golpo (@stargolpo) on Jun 19, 2019 at 9:00pm PDT

 

এর পরে নিখিলের পাশে গিয়ে বিয়ের মণ্ডপে বসেন। হাতে হাত রাখেন নবদম্পতি। নুসরত এদিন বিয়ের ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, টুওয়ার্ডস হ্যাপিলি এভার আফটার উইথ নিখিল জৈন। 

প্রসঙ্গত, ৪ জুলাই কলকাতায় রিসেপশনের ব্যবস্থা করেছেন নুসরত ও নিখিল। এই অনুষ্ঠানে টলিউডের সেলেবরা উপস্থিত থাকবেন।