Asianet News BanglaAsianet News Bangla

Dev-Rukmini Positive-ফের টলিপাড়ায় করোনার কামড়, কোভিড আক্রান্ত দেব-রুক্মিনী

করোনা থাবা বসিয়ে টলিউডেও। প্রতিনিয়ত করোনা আক্রান্ত হচ্ছেন রুপোলি দুনিয়ার সেলেবরা। এবার সেই তালিকার নয়া সংযোজন দেব-রুক্মিনী 
 

Tolly Star Dev And Rukmini Covid Positive, Dev Posted On Social Site Twitter
Author
Kolkata, First Published Jan 5, 2022, 11:32 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

করোনার (Covid 19) প্রকোপ কিন্তু অব্যাহত। টলিউডে (Tollywood) একের পর এক সেলেবের (Tollywood Celeb) আক্রান্তের খবরে বাড়ছে উদ্বেগ। গোটা বিশ্ব জুড়ে হু হু করে বাড়ছে করোনা আক্রান্তের গ্রাফ। বুধবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে সাংসদ-অভিনেতা দেবের করোনা (Dev Covid Positive) আক্রান্ত হওয়ার খবর। সোশ্যাল সাইটে অভিনেতা নিজেই জানিয়েছিলেন তিনি টেস্ট করেছেন। তবে রিপোর্ট রাবেন রাতে। আর ঠিক ৮ টা নাগাদই নিজের ভ্যারিফায়েড ট্যুইটার অ্যাকাউন্টে দেব নিজেই জানান, তিনি কোভিড পজেটিভ। তাঁর সঙ্গে প্রায় একই সময় ট্যুইট করে নিজের করোনা আক্রান্তের খবর জানিয়ছেন টলি নায়িকা ও দেবের বান্ধবী রুক্মিনী মৈত্র (Rukmini Maitra Covid Positive)। উল্লেখ্য, দ্বিতীয়বার রুক্মিনীর শরীরে থাবা বসাল করোনা। তবে অভিনেতা দেব কোভিড আক্রান্তের খবর প্রকাশ্যে আনার পাশাপাশি যে বিশেষ বার্তাটি দিয়েছেন সেটি হল তাঁর মধ্যে কিন্তু কোনও উপসর্গ ছিল না। তাও  তাঁর রিপোর্ট কিন্তু পজেটিভ এসেছে। 

 

 

বিগত কয়েকদিন ধরেই জ্বর হয়েছিল রুক্মিনীর। বুধবার সন্ধ্যাবেলায় নায়িকা ট্যুইট করে জানান, তিনি কোভিড পজেটিব। ডাক্তারের পরামর্শ মতই চলছেন। বাড়িতে হোম আইসোলেশনে রয়েছেন। সেই সঙ্গে সকলকে এই পরিস্থিতিতে সাবধানে থাকতে অনুরোধ করেছেন। শুধু তাই নয় সকলকে মাক্স ব্যবহারের পরামর্শও দিয়েছেন তিনি। একইসঙ্গে খুব তাড়াতাড়ি নিজে সুস্থ হয়ে উঠবেন বলেও আশাবাদী টলি ক্যুইন রুক্মিনী মৈত্র। উল্লেখ্য এই দিন সকাল থেকেই অনেক টলি সেলেবদের করোনা আক্রান্তের খবর জানা যাচ্ছে। বুধবার সকালেই জানা গেছে অভিনেতা পরমব্রত সহ রুদ্রনীল ঘোষ, মিমি চক্রবর্তীর মত তারকার অনেকেই করোনার কবলে পড়েছেন। 

 

আরও পড়ুন-Dev- Rukmini: এবার কি করোনার কবলে পড়লেন দেব-রুক্মিনী, 'Covid' নিয়ে সত্য ফাঁস করলেন অভিনেতা

আরও পড়ুন-COVID 19 in Tollywood: করোনায় আক্রান্ত অভিনেতা পরমব্রত, উপস্থিত ছিলেন KIFF-এর বৈঠকে

আরও পড়ন-COVID 19 in Tollywood: করোনায় আক্রান্ত অভিনেতা রুদ্রনীল ঘোষ, সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করলেন খবর

 

 

সম্প্রতি টলিউডের জনপ্রিয় তারকা কপল রাজ চক্রবর্তী স্বস্ত্রীক করোনা আক্রান্ত হয়েছেন। শুধু টলিউডই নয়, বলি দুনিয়ার সেলেবদের ওপরও পড়ছে করোনার কোপ। প্রসঙ্গত, গত কয়েক দিনের রিপোর্টের নীরিখে, কলকাতায় করোনা সংক্রমণ ছাড়িয়েছে প্রায় ১০ গুণের বেশি। বড়দিন কিংবা বর্ষবরণের রাতের ভিড়কেই সংক্রমণের এহেন বাড়বাড়ন্তের নেপথ্যে দায়ী করা হচ্ছে। তবে দেবের কোভিড আক্রান্তের খবরে হতাশ হয়েছে দেবের অনুরাগীরা। হবে নাই বা কেন বলুন তো...সদ্য ক্রিসমাসের মরশুমে দর্শকের মন ভালো করার টনিক নিয়ে হাজির হয়েছেন অভিনেতা। একদিকে যখন দেবের টনিকে দর্শকের মন ভাল হচ্ছে তখন অন্যদিকে নিজেই গৃহবন্দী হয়ে গেলেন অভিনেতা। 

Follow Us:
Download App:
  • android
  • ios