ছবির কাজ শেষ। ইতিমধ্যেই টলিপাড়ায় সাড়া ফেলেছে এই ছবি। ভুতের ভয় ছবির চিত্রনাট্য জুড়ে। সম্প্রতিই মুক্তি পেয়েছে ছবির পোস্টার। এই ছবিতে অভিনয় করেছেন সোহম চক্রবর্তী, শ্রাবন্তী চক্রবর্তী, বনি সেনগুপ্ত ও গৌরব চক্রবর্তী। ছবির পটভুমি ঘিরে অনবদ্য গল্প, ভুতের জ্বালায় অতিষ্ট প্রাণ। তাদেরকেই সমাধানের পথ বলেদেবে এই তিন বন্ধুর টিম। ভুতের উপদ্রব শ্রাবন্তীর বাড়িতে। সেখানেই ডাক পড়ল ভুতচক্র প্রাইভেট লিমিটেড-এর। সময় মতন হাজির তিন বন্ধু। তবে ঘটনাচক্রে দেখা গেল ভুতের ভয়ে অতিষ্ট তারা নিজেরাই। দিশেহারা হয়ে খুঁজে বেড়ালেন সমাধানের পথ। টানটান উত্তেজনায় ভরপুর এই ছবির শ্যুটিং পর্ব ছিল কেমন, তা এবার ভক্তদের সঙ্গে শেয়ার করে নিলেন ছবির অভিনেতা বনি সেনগুপ্ত।

এক গ্রামীণ পরিবেশে মোটের ওপর এগারো দিন ধরে শ্যুটিং হয়েছিল ছবির। জায়গাটা বেশ সুন্দর দেখতে। অভিনেতা জানালেন, সেখানে একটি পুরনো বাড়িতে শুরু হয়েছিল ছবির শ্যুটিং। মজার ছলেই চলল শ্যুটিং। সকাল বেলা থাকত কল টাইম। সময় মতন সেখানে পৌঁচ্ছে যেতেন অভিনেতারা। যদিও অধিকাংশ শ্যুটিংটাই হয়েছিল রাতে। সেখানকার পরিবেশ, আলো, সেট এমনভাবে সাজিয়ে তোলা হয়েছিল যে সাধারণ মানুষও ওই পরিস্থিতিতে ভয় পেতে বাধ্য। ফলে জায়গাটা এমনিতেই ভুতুরে হয়ে উঠেছিল। 

বেশিদিন ধরে হয়নি ছবির শ্যুটিং। স্বল্পদিনেই কাজ সেরে ইউনিট প্যাকাপ করল। এখন পুরো দমে চলছে ছবির পোস্ট প্রডাকশনের কাজ। শীঘ্রই প্রেক্ষাগৃহে আসতে চলেছে এই ছবি।