বিয়ের ৯ বছর কেটে গেলেও প্রেমটা যেন চিরযৌবনের মতো। সালটা ২০১১। বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন টলি অভিনেতা জিৎ এবং মোহনা । গতকাল ছিল তাদের বিবাহবার্ষিকী। বিয়ের বছর গুলি কেটে গেলেও তাদের মধ্যে এখনও রয়েছে সেই মিষ্টি প্রেম। আর যদিও সেটা থাকাটাই স্বাভাবিক। ছোট্ট মেয়েকে নিয়ে বেশ দিব্যি কাটছে তার দিন। একের পর এক সিনেমায় অভিনয় করে নিজের জায়গাটা এখনও অবধি ধরে রেখেছেন অভিনেতা। আজ যেন নতুন করে নিজেদের মেল ধরলেন অভিনেতা। সম্প্রতি বিবাহবার্ষিকী উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় মোহনার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন অভিনেতা। এই ভাবে কোনওদিনও দেখা যায়নি অভিনেতাকে।

আরও পড়ুন-বি-টাউনে পা রাখতে চলেছেন টেলিপর্দার রাণী রাসমণি, নেপথ্যে কোন ছবি...

পোস্ট করা ছবিটিতে দেখা যাচ্ছে, খোলা আকাশের নীচে গভীর চুম্বনে ব্যস্ত রয়েছে জিৎ -মোহনা। একে অপরকে জড়িয়ে ধরে রয়েছেন অভিনেতা জিৎ। নেটদুনিয়ায় এখন ভাইরাল জিতের এই ছবি। এখানেই শেষ নয়, ছবিটি শেয়ার করে তার ক্যাপশনে লিখেছেন, ' কখনও কখনও এটারও দরকার হয়। শুভ বিবাহবার্ষিকী আমার ভালবাসা'। দেখে নিন জিতের পোস্টটি।

আরও পড়ুন-মার্কিন পতাকার প্যান্ট পরে ট্রাম্পকে স্বাগত বরুণের, ভাইরাল হল ছবি...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Learnt... PDA kabhi kabhi zaruri hota hai... Happy anniversary my love.

A post shared by Jeet (@jeet30) on Feb 24, 2020 at 9:46am PST

 

আরও পড়ুন-মলদ্বীপে ঠোঁটে-ঠোঁট বিপাশা-করণের, ড্রিমট্রিপে বরের জন্মদিন পালন অভিনেত্রীর...

টলিউডের বহু অভিনেতার অর্থাৎ দেব, প্রসেনজিৎ, আবির, পরমব্রত এরা প্রত্যেকেই  সব ধরনের ছবি নিয়ে এক্সপেরিমেন্ট করে থাকেন। কিন্তু জিৎ তার উল্টো। টলিউডে নিজের অ্যাকশনে ক্যালমা দেখাতেই তিনি খানিক ব্যস্ত। অ্যাকশন হিরোর তকমা ছেড়ে তিনি যেন বেরোতেই চান না। তবে বেরোবেনই বা কেন, জিতের ছবি মানেই হিটের ফর্মূলা। বক্স অফিসেও তার ভালই রাজ রয়েছে। এখনও সকলের সঙ্গে পাল্লা দিয়ে সমানতালে চালিয়ে যাচ্ছেন তিনিও।