'করুণাময়ী রানী রাসমণি' ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় মুখ দিতিপ্রিয়া রায় ইতিমধ্যেই সকলের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। প্রতিদিন সন্ধ্যে হতে না হতেই যেন তাকে দেখার জন্য দর্শকরা মুখিয়ে থাকেন। তিনি যখনই পর্দায় হাজির হন, তখনই তাকে দেখার জন্য উচ্ছ্বসিত হয়ে থাকেন দর্শকরা। এবার আর টেলিসিরিয়ালেই নয়, বলিউডে পাড়ি জমিয়েছেন দিতিপ্রিয়া।  এই প্রথমবার বড়পর্দায় দেখা যাবে অভিনেত্রীকে। সুজয় ঘোষ পরিচালিত 'কাহানি'র প্রিক্যুয়েলে  'বব বিশ্বাস' ছবিতে অভিষেকের সঙ্গে  বড়পর্দায় দেখা যাবে দিতিপ্রিয়াকে।

আরও পড়ুন-শরীর চুঁইয়ে বেয়ে পড়ছে জল, উষ্ণ আবেদনময়ীর এই নাচ ভাইরাল নেটদুনিয়ায়...

ছবিতে কোন চরিত্রে অভিনেত্রীকে দেখা যাবে এই নিয়ে সবাই উৎসুক হয়ে রয়েছে। ছবিতে বব বিশ্বাসের মেয়ের বন্ধুর চরিত্রে দেখা যাবে দিতিপ্রিয়াকে। একদিকে পড়াশোনা, তার পাশাপাশি ছোট পর্দার কাজ  তার উপর প্রথম বলিউডে অভিনয়-সব মিলিয়ে বেশ ভালই সময় কাটছে দিতিপ্রিয়ার। ছবির চরিত্রের মধ্যে অনেক ধরনের শেড রয়েছে। যা একদম অন্যরকম। কলকাতার বিভিন্ন জায়গায় ছবির শ্যুটিং হয়েছে। রবীন্দ্র সরোবর, থেকে টলিগঞ্জ হাসপাতাল, আবার কখনও রাইটার্স বিল্ডিং। আর এই মধ্যেই জোর কদমে চলছে পরীক্ষার প্রস্তুতি।

আরও পড়ুন-মিথিলার বিয়ের মাস দুয়েক পেরোতেই গাটছড়া বাঁধতে চলেছেন প্রাক্তন স্বামী তাহসান...

ছবির পরিচালক সুজয় ঘোষ নয়, সুজয়ের পরিবর্তে তার মেয়ে দিয়া অন্নপূর্ণা ঘোষ ছবির পরিচালনা করতে চলেছেন। আর এই ছবি দিয়েই বলিউডে তার প্রথম ছবি পরিচালনা হতে চলেছে। গত বছরেই দিয়ার প্রথম শর্টফিল্ম মুক্তি পেয়েছিল। এবং সেটি কান ফেস্টিভ্যালে দেখানোও হয়েছিল। এবার আসা যাক প্রিক্যুয়েলে। সুজয় ঘোষের ছবির 'কাহানি'-তে ধূসর চরিত্রে অভিনয় করেছিলেন বব বিশ্বাস। ববের ভূমিকায় শাশ্বত চট্টোপাধ্যায় ফাটিয়ে অভিনয় করেছিল। ছবি নিয়ে দীর্ঘদিন ধরেই কানাঘুসো চলছে। কেউ বলছে বব বিশ্বাসকে নিয়ে ছবি তৈরি হবে আবার কেউ বলছে শাশ্বত চট্টোপাধ্যায় নিজেই থাকবেন ছবিতে। ছবির প্রধান চরিত্র বিদ্যা বাগচি এবং তার স্বামী অর্ণব বাগচির অতীতই বা কী ছিল? এই সমস্ত কিছুর পর্দাফাঁস হতে চলেছে প্রিক্যুয়েলে।