আজ সারা দেশ জুড়ে মহা সমারোহে পালিত হচ্ছে স্বাধীনতা দিবস। আজ ৭৩ তম স্বাধীনতা দিবস উৎযাপিত হচ্ছে নিউ দিল্লি থেকে শুরু করে দেশের বিভিন্ন প্রান্তে। স্কুল, কলেজ, বিভিন্ন সরকারী দপ্তরে যথাযথ মর্যাদার সঙ্গে উত্তোলন করা হচ্ছে দেশের জাতীয় পতাকা। ভারতীয় ইতিহাসের পাতার উল্লেখযোগ্য এই দিনটির গুরুত্ব দেশবাসীর কাছে অপরিসীম। সারা দেশ যখন এই উৎসবে সামিল, সেই সময় কীভাবে টলি পাড়ার তারকার স্বাধীনতা দিবস উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় কী বার্তা দিয়েছেন তা এক নজরে দেখে নেওয়া যাক।

টলি পাড়ার জনপ্রিয় প্রথম সারির নায়ক জিৎ। আজ স্বাধীনতা দিবসের দিনেই তার নতুন ছবি রিলিস হচ্ছে। সেই ছবির গল্পও দেশপ্রেমের প্রেক্ষাপটেই তৈরি। তাই স্বাধীনতা দিবসের প্রাক্কালে ১৫ অগাষ্ট উপলক্ষে টুইট করেছেন নায়ক।

টলিউডের আরেকজন জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। একইসঙ্গে অভিনয়ের পাশাপাশি তিনি যে একজন সাংসদ, তা সকলেরই জানা। ৭৩তম স্বাধীনতা দিবস উপলক্ষে দেশবাসীর উপলক্ষে টুইট করেছেন মিমি।

টলিউডের আরও একজন প্রথম সারির নায়ক সেই সঙ্গে প্রযোজক। তবে অভিনয় জগৎ এর পাশাপাশি দেব ও ততটাই জনপ্রিয় রাজনৈতিক জগতে। দেখে নিন জনপ্রিয় অভিনেতা ও রাজনীতিবিদে স্বাধীনতা দিবস উপলক্ষে করা টুইট-

সম্প্রতি তুরস্কের বোদরুম শহরে জাকজঁমক আয়োজনে বিয়ে সারলেন এই অভিনেত্রী। জনপ্রিয় এই নায়িকা স্বাধীনতা দিবস উপলক্ষে এই সাংসদ সোশ্যাল মিডিয়ায় কী বার্তা দিলেন তা দেখে নিন-

যার সুরে সমৃদ্ধ হয়েছে সমকালের বাংলা সিনেমাগুলিত। যার সুরের যাদুতে মেতেছে বলিউডও। সেই জনপ্রিয় সুরকার জিৎ গাঙ্গুলী ও সোশ্যাল মিডিয়ায় স্বাধীনতা দিবস উপলক্ষে বার্তা দিয়েছেন।