অবশেষে অপেক্ষার অবসান। মা হলেন কোয়েল মল্লিক। মে মাসের শুরুতেই সেই সুখবর মিলল।  আজ ভোর ৫ টার সময়ে  কলকাতার এক বেসরকারি হাসপাতালে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী।  কোয়েলের মা হওয়ার খবর প্রকাশ্যে আসা মাত্রই টলিউড খুশির হাওয়া বইছে। এদিকে মল্লিক ও রানে পরিবারের সকলেই খুশি। বর্তমানে মা ও ছেলে দুজনেই সুস্থ রয়েছে বলে জানা গেছে। 

আরও পড়ুন-সদ্যোজাতকে কোলে নিয়ে ছবি পোস্ট কোয়েলের, নেটদুনিয়ায় মুহূর্তে ভাইরাল ছবি...

আরও পড়ুন-কোটি কোটি টাকার লোভেই কি অনিল আম্বানির সঙ্গে ভিড়েছিলেন ঐশ্বর্য, খোলসা করলেন নিজেই...

কোয়েল মল্লিকের বাবা রঞ্জিত মল্লিকও ভীষণ খুশি। লকডাউনে দাদু হওয়ার খুশির খবর থেকে আর কী-ই বা হতে পারে। গোটা টলিউড কোয়েলের মা হওয়ার খবরে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন।


টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় কোয়েলের মা হওয়ার খবরে শুভেচ্ছা জানিয়েছেন। দেখে নিন টুইট পোস্টটি,

 

টলি সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও কোয়েলকে টুইটারে শুভেচ্ছা জানিয়েছেন,

 

টলি অভিনেত্রী পাওলি দামও  কোয়েলকে শুভেচ্ছা জানিয়েছেন, দেখে নিন পোস্টটি, 

 

অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ও দুজনকেই শুভেচ্ছা জানিয়েছেন, দেখে নিন পোস্টটি,

 

অভিনেতা আবির চট্টোপাধ্যায়ও কোয়েলকে মা হওয়ার খুশির শুভেচ্ছা জানিয়েছেন, 

 

অভিনেত্রী অনিন্দিতা বোসও কোয়েল ও নিশপালকে শুভেচ্ছা জানিয়েছেন, 

 

অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার তার মা হওয়ার খবরে ভীষণ খুশি, দেখে নিন টুইট পোস্টটি,

 

টি২-এর পক্ষ থেকে অভিনেত্রী কোয়েল এবং প্রযোজক নিশপালকে শুভেচ্ছা বার্তা জানানো হয়েছে,

 

 

২০১৩ সালে প্রযোজক নিশপাল সিংয়ের সঙ্গে গাটছড়া বাঁধেন কোয়েল। আপাতত পুত্রসন্তান নিয়ে ভীষণই খুশি সকলেই।  নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল একটি পোস্টকার্ডের মাধ্যমেই প্রেগনেন্সির খুশির খবর জানিয়েছিলেন অভিনেত্রী। অভিনেত্রীর মা হওয়ার খবর শুনে প্রত্যেকেই ভীষন ভাবে উচ্ছ্বসিত ছিলেন।  এবার মা হওয়ার ছবি পোস্ট করেই সকলের নজর কেড়েছেন অভিনেত্রী। স্বামী নিশপালকে সঙ্গে নিয়ে সদ্যোজাতকে নিয়ে ছবি পোস্ট করে নজর কেড়েছেন কোয়েল। সম্প্রতি অন্তঃসত্ত্বা অবস্থাতেও পরিচালক অরিন্দম শীলের  'ঝড় থেমে যাবে একদিন' শর্টফিল্মে অভিনয় করেছেন কোয়েল। তবে এই মুহূর্তে সিনেমা নিয়ে কোনও পরিকল্পনা নেই অভিনেত্রীর। ইতিমধ্যেই লকডাউনের জেরে কোয়েলের আপকামিং ছবি 'রক্তরহস্য'  এবং 'বনি' ছবির শ্যুটিং পিছিয়ে গেছে। লকডাউন মিটলে ও তার সন্তান পৃথিবীতে আসার পরই ছবিগুলি মুক্তি পাবে। তবে মা হওয়ার পর ফের কবে টলিউডে কামব্যাক করবেন অভিনেত্রী তা নিয়ে জল্পনা বাড়ছে।