Asianet News Bangla

দাদুর ইচ্ছায় বিয়ের পিঁড়িতে সাত্যকি-উর্মি, এবার কোন পথে এগোচ্ছে 'এই পথ যদি না শেষ হয়'

সত্যিই কি সাত্যকি কি পাকাপাকিভাবে বিয়ে করবে উর্মি নাকি এখনও পুরোপুরি বিয়ে নিয়ে নিশ্চিত নয় অভিনেত্রী। তবে উর্মির দাদুর জন্য়ই আগামীকাল ১৬ জুলাই গাটছড়া বাঁধতে চলেছে এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের সাত্যকি ও উর্মি। 

Urmi and Satyaki are tying knot, watch zee bangla serial Ei Poth Jodi Na Sesh Hoye Mahaporbo  BRD
Author
Kolkata, First Published Jul 15, 2021, 6:08 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সত্যিই কি সাত্যকি কি পাকাপাকিভাবে বিয়ে করবে উর্মি নাকি এখনও পুরোপুরি বিয়ে নিয়ে নিশ্চিত নয় অভিনেত্রী। তবে উর্মির দাদুর জন্য়ই আগামীকাল ১৬ জুলাই গাটছড়া বাঁধতে চলেছে এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের সাত্যকি ও উর্মি। উর্মির পরিবারের অনেকেরই সাত্যকি পছন্দ না হলেও দাদুর জন্য শেষমেষ সাত্যকির সঙ্গে ছাদনাতলায় পৌঁছাল উর্মি।

 

আরও পড়ুন-পরপুরুষের নেশায় মগ্ন শ্রাবন্তী, হাজির হলেন না আদালতে, ভুল সমন পাঠানোর দাবি অভিনেত্রীর আইনজীবীর

আরও পড়ুন-শাহিদের সঙ্গে গোপন 'সঙ্গম' কিংবা সইফের 'সহবাস' নয়, করিনার জীবনে প্রথম ভালবাসা এনেছিলেন ভিকি

আরও পড়ুন-গুরুতর আঘাত, পুলিশে অভিযোগ দায়ের করিনার নামে, বড়সড় বিপাকে বলিউডের নবাবপত্নী

 

 

এই পথ যদি না শেষ হয় ধারাবাহিক নিয়ে এখন দর্শকদের মধ্যে টানটান উত্তেজনা।   জমে উঠেছে বিয়ে বাড়ি। জি বাংলায় সাত্যকি-উর্মির বিয়ে উপলক্ষে আগামীকাল রাত ১০ টায় ১ ঘন্টার মহাপর্ব অনুষ্ঠিত হতে চলেছে। সেখানেই সাত্যকির-উর্মি বিবাহ সম্পন্ন হবে। তবে উর্মির বিয়ে আর চমক থাকবে না তা আবার হয় নাকি।

 

 

সাত্যকি উর্মির বিয়ে হওয়ার আগে বাধা দেয় উর্মির মা। কারণ তার একটাই কথা আশীর্বাদ না হওয়া পর্যন্ত এই বিয়ে নাকি হবে না। অন্যদিকে উর্মিও বলতে শুরু করে আশীর্বাদ পর্ব আগেই হয়ে গেছে। সাত্যকির বাবা নাকি তাকে আগেই আশীর্বাদ করে দিয়েছে। উর্মির কথাই সম্মতি দিয়ে সকলকে তা জানিয়ে দেয় সাত্যকির বাবা। এখানেই শেষ নয়, সাত্যকি উর্মির বিয়েতে হাজির হতে চলেছে নতুন অতিথি। তবে কে সেই বিশেষ অতিথি তা জানতে হলে দেখতে হবে এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের মহাপর্ব, ঠিক রাত ১০ টায়, শুধুমাত্র জি বাংলায়।
 

Follow Us:
Download App:
  • android
  • ios