লকডাউনে জন্মদিন। অন্য বছরের জন্মদিনের থেকে অবশ্যই একেবারে আলাদা। তবে বিক্রম চট্টোপাধ্যায়ের জন্য তা একদমই আলাদা নয়। নিজের জীবনের প্রিয় মানুষ বাবার জন্মদিন বলে কথা। লকডাউন হোক বা না হোক, দিনটিকে স্পেশ্যাল করে তোলাই ছিল তাঁর একমাত্র কাজ। বাবার সঙ্গে নীল অ্যাম্বাস্যাডর গাড়িতে বসে ছোট্ট বিক্রম। সেই ছবি শেয়ার করলেন নিজের ইনস্টাগ্রামের ফিডে। আরও একটি ছবি এখনকার। বাবা তাঁকে কেক খাওয়াচ্ছেন। বিক্রম ও তাঁর বাবার একাল সেকাল দেখে নস্টালজিক হয়ে পড়েছে ভক্তরা। তাঁর বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানাল নেটিজেনরাও। প্রসঙ্গত, লকডাউনে বাড়িতে থেকে বিক্রম একেবারেই হেলায় হারাচ্ছেন না সময়। 

আরও পড়ুনঃলকডাউনে ফিট থাকার নতুন ট্রেন্ড সাইকলিং, গা ভাসালেন ঐন্দ্রিলাও

বাড়িতেও চলছে শরীরচর্চা। সঙ্গে ভক্তদের মনোরঞ্জনের জন্য নিত্যনতুন পোস্ট। তাঁর পোস্ট করা হট ছবিতেই নিত্যদিন কিকস্টার্ট হয় অগণিত মহিলা ভক্তদের। তাঁকে কালো স্লিভলেস জ্যাকেট এবং রিপড জিনসে দেখে ইতিমধ্যেই উন্মদনা শুরু হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। টলিউডের হাঙ্ক বলে কথা, তাঁর ক্যানডিড ছবিতেও শোরগোল তো পড়বেই। প্রসঙ্গত, চলছে লকডাউন। নিয়ামবলী মেনে চলছে শ্যুটিংয়ের যাবতীয় কাজ। সেটে খুব বেশি হলে তিরিশ কি চল্লিশ ক্রিউ নিয়ে করতে হচ্ছে সমস্ত কাজ। স্বাভাবিকভাবে কাজের চাপও মারাত্মক। 

আরও পড়ুনঃসোহিনী-রণজয়ের হট অবতার, নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন সেলেব জুটি

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

My old man turns a year younger. Happy birthday baba! ❤️

A post shared by Vikram Chatterjee (@vikramchatterje) on Aug 10, 2020 at 7:09am PDT

আরও পড়ুনঃ'ফুচকা'র রহস্য বাড়ছে ক্রমশ, নিজের মিনি সিরিজের নতুন পর্ব নিয়ে হাজির মনামী

তবুও লকডাউনের মাঝেও নিত্যদিন নানা পোস্টে ভক্তদের মনোরঞ্জনের ব্যবস্থা করে চলেছেন বিক্রম। এবার ধীরে ধীরে সেই সঞ্চয়ের জিনিসও হারিয়েছে বিক্রমের। যদিও তাঁর সামান্য একটি সাধারণ সেলফি ভক্তদের কাছে চাঁদ দেখার চেয়ে কম কিছুই না। তবে অভিনেতা নিজের অনুরাগীদের বিনোদনের জন্য বিশেষ কিছু করাই পছন্দ করেন। সম্প্রতি কোনও উপায় না পেয়েই পোস্ট করতে শুরু করেছেন পুরনো ফোটোশ্যুটের ছবি। যেখানে বাঙালিয়ানায় ভরে উঠেছেন বিক্রম। এমন হ্যান্ডসাম হাঙ্ককে যখন বাঙালির অভিজাত পোশাক ধুতি এবং পাঞ্জাবিতে দেখা যায় তাতে স্বাভাবিকভাবে মহিলা ভক্তদের ঘাম ঝড়বেই। পুরনো ছবিতেই চোখ কপালে উঠেছে সকলের। 

আরও পড়ুনঃবলিউডে নিজের জায়গা করার চেষ্টায় সাজিদের সঙ্গে 'লিভ টুগেদার' জ্যাকলিনের, পরে ঝুঁকলেন সলমনের দিকে

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

আরেকটু বাঙালিয়ানা! ❤️

A post shared by Vikram Chatterjee (@vikramchatterje) on Jul 27, 2020 at 7:30am PDT