সকাল থেকে সন্ধ্যে পাড়ার মোড়ে কান পাতলেই শোনা যায় বেশ কয়েকটি চেনা সুর, ছোট পর্দা জুড়েই তখন চলে ধারাবাহিকের দাপট। স্টার, জি, কালার্স, কার দৌড় কত দূর, সেই দিকে নজর রেখেই একের পর এক ছবি নতুন ধারাবাহিক উঠে আসছে টিভির পর্দায়। সঙ্গে এখন সেই দৌড়ে সামিল হয়েছে সান। 
মেগা সিরিয়াল মানেই টানা পোড়েন, ওঠা নামার গল্প। কখনও পর্দা জুড়ে চলে টানটান উত্তেজনা, কখনও আবার  তা পিছিয়ে অন্য ধারাবাহিকের টক্করে। ফলেই এক এক সপ্তাহে এক একটি সিরিয়ালের বাজার ওঠে জমে। তবে গত দুসপ্তাহ ধরে সেরার তালিকায়ে সবার ওপরে নিজের নাম লেখালো কৃষ্ণকলি, ছাপিয়ে গেল সারেগামাপা অনুষ্ঠানের টিআরপি-ও। কৃষ্ণকোলির পরিবারে এখন নতুন মোড়। প্রকাশ্যে আসতে চলেছে শ্যামার গায়িকা হওয়ার রহস্য। তাই বেশ কয়েকদিন যাবত পর্দা জুড়ে চলছে টানটান উত্তেজনা, বাড়ি থেকে বেড়িয়ে যেতে হবে নিখিল শ্যামকে। নতুন করে সংসার পাতবেন তারা। তাদের এই জীবনের নয়া মোড়ে সাক্ষী থাকতে দর্শক প্রত্যহ এখন চোখ রাখছেন জি-এর পর্দায়। গত সপ্তাহে এই সিরিয়ালের টিআরপি পৌঁচ্ছে ছিল ৯.৫ শতাংশে, এই সপ্তাহে তা পৌঁচ্ছল ১০ শতাংশে। শুধু নিজের চ্যানেলের বাকি সিরিয়ালকেই পেছনে ফেলেনি শ্যামা, সঙ্গে স্টার জলসার সর্বাধিক চিআরপি যুক্ত সিরিয়াল কে আপন কে পর( ৫.৩)-এর দ্বিগুণ টিআরপি বজায় রাখল কৃষ্ণকলি(১০)।  
চলতি সপ্তাহে প্রথম পাঁচে থাকা সিরিয়ালের তালিকায় জায়গা করতে পারল না স্টার। জেনে নিন এই সপ্তাহের সেরা পাঁচ সিরিয়ালের নামঃ

  • কৃষ্ণকলি
  • তৃণয়নী
  • রানী রাসমণি
  • নক্সিকাঁথা
  • নেতাজী