দোরগোড়ায় চলে এসেছে বিধানসভা নির্বাচন। বিধানসভা নির্বাচনের প্রচারও শুরু হয়ে গেছে ধুমধাম করেই। সমস্ত তারকা প্রার্থীরাই প্রচার নিয়ে ব্যস্ত। প্রচারে গিয়ে নানারকম অভিজ্ঞতার শিকার হচ্ছেন তারকা প্রার্থীরা। পর্দার সেলেবদের এতটা কাছ থেকে পেয়েই নিজেদের ধরে রাখতে পারছেন না আমজনতা। বিভিন্ন সময়েই আবেগতাড়িত হয়ে বিভিন্ন কর্মকান্ড ঘটিয়ে ফেলছেন তার। কিন্তু  আমজনতাদের বাদ দিয়ে তারকা প্রার্থীরাও যা করছেন তা যেন চোখে পড়ার মতোন।


আরও পড়ুন-'সেক্সবম্ব' মালাইকাকে কি আজও ভুলতে পারেননি আরবাজ, প্রাক্তনের দামী উপহার পেয়ে কী বললেন 'মুন্নি'...

কেউ প্রচার করতে গিয়ে শাড়ি তুলে দৌঁড়চ্ছেন, কেউ আবার সাওতালি নাচ করছেন, কেউ আবার আমজনতার স্নানঘরেও ঢুকে পড়ছেন। তারকা প্রার্থীদের অদ্ভুত কর্মকান্ডে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের বন্যা বয়ে গেছে।  স্নানঘরে ঢুকে চলছে প্রচার। খড়গপুর সদরের বিজেপি তারকা প্রার্থী অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়ের প্রচারে বেরিয়ে যেটা করলেন সেটা সম্ভবত এই প্রথম। 

 

 

সোশ্যাল মিডিয়ায় হিরণের ছবি ভাইরাল হতেই দেখা যাচ্ছে, আপাদমস্তক সাবান মাখা এক ব্যক্তির সঙ্গে হাসিমুখে দাড়িয়ে পোজ দিয়েছেন হিরণ। প্রচারে আসছেন হিরণ এই শুনেই সাবান মাখা অবস্থাতেই বাথরুম থেকে বেরিয়ে আসেন হিরণ। সেই অবস্থাতেই ছবিতে পোজ দেন অভিনেতা। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই ছবি।

 

 

 

ভোটযুদ্ধের লড়াই একপ্রকার প্রায় শুরু হয়ে গেছে। জেলায় জেলায় ভোটের প্রচার করতে ব্যস্ত তারকা প্রার্থীরা  ইতিমধ্যেই বিজেপির তরুণ সৈনিক তথা টলি অভিনেতা যশ দাশগুপ্ত নির্বাচনী প্রচার শুরু করে দিয়েছেন। বিজেপি যোগ দেওয়ার কয়েকদিনের মধ্যেই প্রার্থী হওয়ারও টিকিট পেয়েছেন যশ। হুগলির চন্ডতলা বিধানসভা কেন্দ্র থেকে দাঁড়িয়েছেন অভিনেতা। এককথায় বলতে গেলে কয়েকদিনের মধ্যেই চন্ডীতলায় যেন ঘরের ছেলে হয়ে গেছেন যশ দাশগুপ্ত। বিজেপি যোগ দেওয়ার মাত্র একমাসের মধ্যেই বেশ দায়িত্ব নিয়ে নিয়েছেন অভিনেতা।  এবং তারকাদের এত কাছ থেকেই পেয়েই দিশেহারা হয়ে পড়ছেন সাধারণ মানুষেরা।

 

 

সদ্যই বাইক নিয়ে চন্ডীতলায় প্রচারে ঢুকছেন যশ, এমন সময়েই ঘটে কেলেঙ্কারি কান্ড। অভিনেতার বাইক আটকে ছুটে যান যশের কাছে। তারপরেই প্রিয় অভিনেতাকে কাছ থেকে পেয়ে জড়িয়ে ধরে চুমু খেতে শুরু করেন। জামার কলার, ঘাড় টেনে শুরু হয় সেলফি তোলা। যশকে কাছে পেয়ে কী করবেন ভেবে পাচ্ছিলেন না ওই মহিলা। চুম্বন থেকে সেলফি তুলেই ক্ষান্ত হননি ওই মহিলা। তারপর অভিনেতাকে সটান আই লভ ইউ বলেন তিনি। এমনকী বিয়ের প্রস্তাবও দেন যশকে। যশও কম যায় না। ভক্তের এমন ভালবাসা ফিরিয়ে দেননি যশ। উল্টে তাকে ধন্যবাদ জানিয়েছেন। মুহূর্তের মধ্যে ভিডিওটি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।