ফের বড়সড় ভাঙন গেরুয়া শিবিরে।  বিজেপি ছাড়লেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায়। সাম্প্রতিক কালের পরিস্থিতি দেখে তিনি আর বিজেপিতে থাকতে চান না বলেই গেরুয়া শিবির থেকে তিনি বেরিয়ে এসেছেন। তবে মৌখিক ভাবে নয়, আনুষ্ঠানিকভাবেই পদত্যাগ করেছেন  বিজেপি-র সদস্যপদ থেকে। ২০১৩ সালে বিজেপিতে যোগ দিয়েছিলেন সুভদ্রা মুখোপাধ্যায়। মোদির কারণে দলে যোগ দিয়ে দেশের জন্য কিছু করার ইচ্ছে ছিল অভিনেত্রীর। কিন্তু কী এমন হল অভিনেত্রীর যে একেবারে পদত্যাগ করতে হল সুভদ্রাকে। শুধুই কি রাজনৈতিক সমস্যা নাকি এর পিছনেও লুকিয় রয়েছে গভীর রহস্য।

আরও পড়ুন-নো মেক আপ লুকেই বাজিমাত, ফুলের বাগানে স্পেশ্যাল ফোটোশ্যুটে নজর কাড়লেন নুসরত...

নিজেকে দলের সঙ্গে যুক্ত রাখতে চান না সুভদ্রা। তিনি মনে করেন, ২০১৯ -এর পর থেকে সবকিছু বদলে গিয়েছে। সারা বিশ্বে শুধু হিংসার রাজনীতি চলছে। মারপিট, দাঙ্গা, হিংসা ছাড়া দেশের কোথাও উন্নয়ন হচ্ছে না। সুভদ্রা রাজনীতিতে  আসার আগেও সমাজকর্মী ছিলেন। এবং দেশের উন্নয়নের স্বার্থে বিভিন্ন সমাজসেবামূলক কাজে নিযুক্ত ছিলেন। কারণ সমাজের ভাল হোক সেটাই তিনি চান। কিন্তু বিজেপিতে থেকে এসব কিছুই তিনি দেখতে পাচ্ছেন না। শুধু তাই নয়, কপিল মিশ্র, অনুরাগ ঠাকুরদের মতো সহযোদ্ধাদেরও তিনি আর মেনে নিতে পারছেন না। আর সেই কারণেই দল থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী।

আরও পড়ুন-বিগবসের ঘরে নয়, ফের কাছাকাছি এলেন সিদ্ধার্থ-শেহনাজ..

 

আরও পড়ুন-উন্মুক্ত বক্ষই যেন ফ্যাশন ট্রেন্ড, একাধিক বিতর্কিত পোশাকে ঝড় তুললেন মালাইকা...

​​​​​​​
সিএএ নিয়ে দিল্লি জ্বলছে। সারা দেশে ছড়িয়ে গেছে সাম্প্রদায়িক হিংসা। গোটা ঘটনায় তিনি  ভীষণই ক্ষুব্ধ। মোদি সরকারের প্রতিশ্রুতিতে তিনি বিজেপি যোগ দিলেও বর্তমান পরিস্থিতিতে মোদি সরকার সেই প্রতিশ্রুতি থেকে অনেকটাই সরে যাচ্ছে। মানুষের যেটুকু প্রাপ্য সম্মান পাওয়া উচিত তার বিন্দুমাত্রও পাচ্ছে না। এখানে সম্মানের বড় অভাব। আজ দিল্লি হচ্ছে আগামীকাল কলকাতায় হবে, তখন কেউ ছাড়া পাবে না।  সবাই হিংসার বলি হবে। এভাবেই চলতে থাকবে হিংসার সমাজ। তিনি রাজনীতির এই কাদা ছোঁড়াছুঁড়ির খেলায় থাকতে চান না। এছাড়া একটি গোপন তথ্য ফাঁস করেছেন অভিনেত্রী। তিনি জানিয়েছেন, তার মতোন অনেকেই বিজেপির উপর বীতশ্রদ্ধ। আজ তিনি ছেড়েছেন কাল হয়তো অন্য কেউ দল ছেড়ে বেরিয়ে আসবে। সুতরাং টলিপাড়ার গেরুয়া শিবিরে যে ভাঙন ধরতে চলেছে তা যেন একপ্রকার নিশ্চিত জানালেন অভিনেত্রী।