জটিল হোক কিংবা কমেডি, সব চরিত্রেই সেরা নওয়াজউদ্দিন সিদ্দিকি। আর তারই অভিনীত 'মতিচুর   চাকনাচুর'-র ট্রেলার  মুক্তি পেল সম্প্রতি। সহ অভিনেত্রী ছিলেন আথিয়া শেথি। 'মতিচুর  চাকনাচুর' যেমন নাম, তেমনই স্পাইসি এই ছবির গল্প। ৩৬ বছর বয়সি পুস্পেন্দর ত্যায়াগি যে শুধুই বিয়ে করার জন্য বউ খুঁজে বেড়ায়। যার গুণের মধ্যে কিছুই নেই ,শুধু বানাতে পারে সে আষাঢ়ে গল্প। প্রথম দেখাতেই কোনও মেয়েকে বলতে পারে, তার প্রেমে পড়েছে। ভুপেন্দ্র সিং এর লেখা অবলম্বনে 'মতিচুর   চাকনাচুর' পরিচালনা করেছেন দেবমিত্রা বিস্বাল।   

 

প্রায় ২:৩০ মিনিটের ভিডিওতে নওয়াজউদ্দিন সিদ্দিকিকে দেখলে কেউ ধরতেই পারবেনা, যে কদিন আগে 'স্যাকরেড গেমস' এর গাইতুণ্ডের মত ক্রাইম চরিত্রে অভিনয় করে এসেছেন। 'মতিচুর   চাকনাচুর' ছবির পুরো ফ্রেম জুড়ে শুধু তার কমেডি এক্সপ্রেশন। তবে হ্যাঁ,ট্রেলারে ছবির গল্পের যে সামান্য ঝলক ছিল, সেটাই ছিল সবার কাছে কাফি। পুস্পেন্দর ত্যায়াগির ভূমিকায় অভিনয় করেছেন নওয়াজ। কন্যা পক্ষের দাবী বরের যেনও বিদেশের সঙ্গে কোনও যোগাযোগ থাকে। যদি নাওবা থাকে, নিদেন পক্ষে বিয়ের পর বউ কে বিদেশ ঘোরাতে নিয়ে যেতে হবে। কি আর করা তখন, গুছিয়ে মিথ্যে কথা পুস্পেন্দরের মুখে। জানালেন হবু শাশুড়িকে যে তিনি দুবাই ফেরত। তবে বেশিদিন সেই মিথ্যে কি আর চাপা থাকে। হানিমুনের পর সত্যি শুনে নতুন বউ তো পুরো অজ্ঞান। জানতে পারে তার বর পুস্পেন্দর, দুবাইএর চাকরি হারানোর পরই  তার গলায় পরম আনন্দে মালা পরিয়েছে। আর ট্রেলার জুড়েই সঙ্গে ছিল মেলোডি আর কমেডির ফিউসন মিউজিক।  


তবে যাইহোক দুধের স্বাদ কি আর ঘোলে মেটে। তাই নওয়াজউদ্দিনের ভক্তদের আর বেশিদিন অপেক্ষা করতে হবেনা। 'মতিচুর   চাকনাচুর' এর স্বাদ সবাই পাবে। ছবিটি মুক্তি পাচ্ছে, ১৫ই নভেম্বর।