একদিকে ভারত-এর সাফল্যে যখন বেজায় খুশি সলমন খান, তখনই সেই আবহাওয়া খানিক গরম করে দিতে প্রকাশ্যে এলো নতুন খবর। সাংবাদিক নিগ্রহে এবার নাম জড়ালো ভাইজানের। বুধবারই সলমন খান তার সোশ্যাল মিডিয়া পাতায় শেয়ার করলেন এক ভিডিও, সেখানে দেখা গেল রাস্তার ওপর দিয়ে সাইকেল চালিয়ে যাচ্ছেন তিনি। কিন্তু সেই সাইকেল চালানোকে কেন্দ্র করেই ঘটে গিয়েছিল মাস দুয়েক আগে এক বিপত্তি।

সেই ঘটনার জেড়েই ভারতীয় দণ্ডবিধি ৩২৩, ৩৯২, ৫০৬ ধারায় এবার মামলা করলেন এক সাংবাদিক সমলন খানের বিরুদ্ধে। ঘটনাটি ঘটে ছিল এপ্রিল মাসে। অভিযোগকারির দাবী এমনই এক সকালে সলমন খান রাস্তার মধ্যে দিয়ে সাইকেল চালিয়ে যাচ্ছিলেন, এমনই অবস্থায় তিনি তার দেহ রক্ষিদের কাছ থেকে ছবি তোলার অনুমতি নিয়েই ছবি তুলতে যান, কিন্তু সেখানে সহযোগিতা তো দূরের কথা মিলল দুর্ব্যবহার।

তার অভিযোগ অনুযায়ী তার থেকে কেড়ে নেওয়া হয় তার মোবাইল, সঙ্গে কটুক্তিও করা হয়, এই নিয়ে স্থানীয় পুলিশের কাছেও অভিযোগ জানিয়েছিলেন মুম্বইয়ের এক সংবাদ সংস্থার প্রধান এই অশোক পান্ডে। কিন্তু ফল ফিলল না তাতে। নিরাশ হয়েই তিনি এবার আদালতের দারস্থ হয়েছেন ন্যায় বিচারের দাবীতে। আদালতের পক্ষ থেকে জানানো হয় আগামী ১২ই জুলাই এই মামলার শুনানী হবে। যদিও এই বিষয় এখনও অভিনেতা মুখ খোলেননি।