সোনু সুদ মানেই পরিযায়ী শ্রমিকদের কাছে এখন এক কথায় ভগবান। লকডাউন যখন ক্রমেই বেড়ে চলেছিল, কাজ খুইয়ে বাড়ির পথে পা বাড়িয়েছিলেন হাজার হাজার শ্রমিক, খবরের শিরোনামে কেবলই জায়গা করে নিচ্ছিল তাঁদের মৃত্যুর খবর, তখনই সাহায্যের হাত বাড়িয়েছিলেন অভিনেতা সোনু সুদ। সকলকে বাড়ি ফেরানোর ব্রত নিয়েছিলেন তিনি। সেই মত ঘণ্টার পর ঘণ্টা পথে নেমে কাজ করে গিয়েছেন সোনু সুদ। 

আরও পড়ুনঃ দুই শাহরুখকে নিয়ে নাজেহাল গৌরী, পোস্টে মজার প্রতিক্রিয়া কিং খানের

এবার অভিনেতার সাহায্যে বাড়ি ফিরে এক পরিযায়ী শ্রমিক খুলে ফেললেন নিজের দোকান। সর্বস্য বিক্রি করে এই দোকান খোলেন প্রশান্ত কুমার প্রধান। ২৯ মে  বিমানের মাধ্যমে ওড়িষাতে ফিরেছিলেন এই পরিযায়ী শ্রমিক। আগে মাত্র ৭০০ টাকার পারিশ্রমিকে কাজ করতেন এক ওয়েল্ডিং-এর দোকানে। এবার নিজের দোখান খুলে ফেললেন তিনি, নাম রাখলেন সোনু সুদ ওয়েল্ডিং সুদ ওয়েল্ডিং সপ।

 

 

বাড়ি থেকে প্রায় ১৮০ কিলোমিটার দূরে খুললেন এই দোকান। সোনু সুদ মানেই তাঁদের কাছে এখন পরিত্রাতা। এক মা তাঁর ছেলেকে বাড়িতে ফিরে পেয়ে ঠাকুরের আসনে বসিয়ে পুজো করেন সোনুর ছবি। সোনুর কথায় এটাই তাঁর পরম পাওয়া। এত মানুষের মুখের হাসি, তাঁদের আশির্বাদই সোনুর কাছে পাথেয় হয়ে থাকবে। অভিনেতা তাঁর এই অভিজ্ঞতা নিয়েই বই লিখছেন, যেখানে পরতে-পরতে ছুঁয়ে থাকবে এই পরিযায়ী শ্রমিকদের সঙ্গে কাটানো মুহূর্ত।