চব্বিশ ঘন্টা কেটে গিয়েছে ঋষি কাপুরের প্রয়াণের। এখনও মেনে নিতে পারছে না অসংখ্য মানুষ। ইরফান খানের মৃত্যুর চব্বিশ ঘন্টাও কাটেনি, তার মধ্যে ঋষি কাপুরের এই খবরে ভেঙে পড়েছে মানুষ। ফিল্মি জগৎ থেকে শুরু করে সাধারণ মানুষ, গোটা দেশবাসী তাঁদের মৃত্যুরে খবরে শোকাহত। এরই মধ্যে ঋষি কাপুরের শেষ ভিডিও, শেষ কৃত্যের ভিডিও সমস্ত কিছুই ভাইরাল হয়েছে।

আরও পড়ুনঃ"জীবনটা আসলে অভিনয়ের মাস্টারক্লাস ছিল, কোনও রিটেক নেই", ইরফানের স্ত্রীর খোলা চিঠি ছুঁয়ে গেল সকলকে

এবারে প্রকাশ্যে রণবীর কাপুরের হিন্দু মতে পালন করা কিছু আচার-বিধি। ঋষি কাপুরের শেষ কৃত্যের আগে হাসপাতালের ঘরে করা হয়েছে এই ভিডিও। যেখানে হিন্দুমতে পুরোহিত মশাইয়ের বলে দেওয়া সমস্ত নিয়ম মেনে আচার-বিধি পালন করছেন রণবীর। হাসপাতালে বেডে শুয়ে থাকা ঋষির কাপুরের নিথর দেহ দেখে কমেন্ট সেকশনে শোকপ্রকাশ করে চলেছে নেটিজেনরা। 

'তোমার মুখের গন্ধে একটা চুমুও খেতে পারিনা', ঋষিকে কেন একথা বলেছিলেন ঋদ্ধিমা

২০১৮ব  সালে লিউকেমিয়ায় আক্রান্ত হন ঋষি কাপুর। নিউ ইয়র্কে চলেছিল তাঁর চিকিৎসা। সেখানে একটি সফল অস্ত্রপচারের পর খানিক সুস্থ হয়ে উঠেছিলেন বর্ষীয়ান অভিনেতা। ২০১৯ সালে দেশে ফিরে আসেন তিনি। এ বছর এপ্রিল মাসের ২৯ তারিখ স্যার এইচ এন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে কোলন ইনফেকশন নিয়ে ভরতি হন ঋষি কাপুর। দ্রুত অবস্থার অবনতি হওয়ার পর হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা।