আমির খান। বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আগামীকালই ৫৫ পা দেবেন অভিনেতা। এর মধ্যে করোনা নিয়ে ত্রস্ত গোটা দেশ। বলিউডও পড়েছে মহা বিপাকে। করোনার জেরে এইবছর  সাধাসিধে ভাবেই জন্মদিন পালন করবেন আমির সেই খবরই পাওয়া গেছে সূত্র থেকে। তবে জন্মদিন বলে কথা স্পেশ্যাল একটা ব্যাপার তো থেকেই যাচ্ছে। কিন্তু জন্মদিনের আগেই তাকে নিয়ে নানা সমালোচনা শুরু হয়েছে। বয়স ৫৫-র কোটায়। আর এত বছরের মধ্যে তার সম্পর্ক নিয়ে হাজারো প্রশ্ন উঠে আসছে। একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। এক বা দুই নয়, একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। এমনকী তাদের সন্তানও রয়েছে বলে জানা গেছে।

আরও পড়ুন-নগ্ন অবস্থায় প্রকাশ্য রাস্তায় মালাইকা, ৪ নম্বর ছবিটি না দেখলেই বড় মিস...

আরও পড়ুন-করোনায় আক্রান্ত ৮১, শ্যুটিং বন্ধ হল ভুল ভুলাইয়া ২-এর...

একদম ছোট বয়সে রিনা দত্তর সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন আমির খান। দীর্ঘ ১৬ বছরের বিবাহিত জীবনে ছেদ  ঘটে আমিরের। আমির খান ও রিনা দত্তের দুটি সন্তানও রয়েছে। যদিও বাবা- মায়ের বিচ্ছেদের পর থেকেই মায়ের সঙ্গে থাকেন জুনেইদ এবং ইরা। রিনার সঙ্গে বিচ্ছেদের পর পরই  আরও একটি সম্পর্কে জড়িয়ে পড়েন আমির। জেসিকা হাইনস নামে লেখিকা তথা সাংবাদিকের সঙ্গে সম্পর্কে জড়ান আমির। সূত্র থেকে শোনা গেছে,  আমির ও জেসিকার একটি সন্তান রয়েছে।

আরও পড়ুন-রণবীর কাপুরই তার বাবা, এমনটাই জানত ছোট্ট আরাধ্যা...

প্রথম স্ত্রীর সঙ্গে ডিভোর্সের পরই আমির খানের সঙ্গে লিভ-ইনে থাকতে শুরু করেন আমির খান।  জেসিকার সঙ্গে লিভ ইন করার সময়ই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন জেসিকা। কিন্তু আমির নাকি সেই সম্পর্ককে অস্বীকার করেন। এমনকী এও শোনা গেছে, জেসিকার গর্ভে  যে সন্তান রয়েছে,  তাও নাকি তার নয় বলে দাবি করেছেন বলি অভিনেতা। তারপর থেকেই আমির খানের থেকে সরে আসেন জেসিকা। আমিরের থেকে বিচ্ছেদের পরই সন্তানের জন্ম দেন জেসিকা। এবং তারপরই একা হাতে মানুষ করেন জান-কে। একটি সাক্ষাৎকারেই জেসিকা তার এবং তার সন্তানের কথা স্বীকারও করেছিলেন। ইতিমধ্যেই মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছেন আমির -জেসিকার সন্তান। কিন্তু এখনও পর্যন্ত আমির সেকথা স্বীকার করেনি। তারপর কিরণ রাওয়ের সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা। কিরণের সঙ্গে লিভ-ইন করেছিলেন বেশ কিছুদিন। ২০০৫ সালে কিরণের সঙ্গে গাটছড়া বাঁধেন আমির। বর্তমানে তাদের একটি কন্যা সন্তানও রয়েছে।