করোনা আক্রান্তের সংখ্যা ক্রমেই বেড়ে চলেছে। সারা বিশ্ব জুড়ে ছড়িয়ে পড়া মারণরোগের প্রকোপ ঠেকাতে তৎপর প্রতিটা দেশ। বিভিন্ন জায়গায় বিভিন্ন কৌশলে সচেতনতা অবলম্বণ করার কথা বোঝানো হচ্ছে সকলকে। সাবধান করা হচ্ছে জনসাধারণকে। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে বিভিন্ন মাধ্যমে চলছে মানুষকে সতর্ক করার কাজ। এমনই পরিস্থিতিতে ভারতের বুকে থাবা বসিয়েছে করোনা। 

আরও পড়ুনঃ করোনার কোপ বক্স অফিসে, পিছিয়ে গেল একাধিক ছবির মুক্তি

আরও পড়ুনঃ করোনা আতঙ্কে কান, উৎসব বাতিলের সম্ভাবনা তুঙ্গে

ইতিমধ্যেই আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ৮১। ফলে বিপদ এড়াতে কড়া পদক্ষেপ নেওয়া হচ্ছে বিভিন্ন রাজ্যের সরকারের পক্ষ থেকে। করোনা ভাইরাসের সমস্যা থাবা বসিয়েছে বিনোদন জগতেও। একের পর এক ছবি মুক্তির দিন পিছিয়ে দেওয়া হচ্ছে। চলতি মাসের ৩১ তারিখ পর্যন্ত বন্ধ রাখা হয়েছে দেশের তিন রাজ্যের সিনেমাহলগুলিও। 

 

আরও পড়ুনঃ মাল্টিপ্লেক্সের দাপটে বন্ধ হল রক্সির দরজা, বৃহস্পতিবার সন্ধ্যায় শেষ শো

ইতিমধ্যেই জম্মু কাশ্মীর, কেরলা ও দিল্লির সিনেমাহল বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এমনই পরিস্থিতিতে ভারতের বুকে জনসংযোগ কমাতে একাধিক সিদ্ধান্ত নেওয়া হয়েছে বিনোদন জগতে। স্থগিত করে দেওয়া হয়েছে একাধিক ফ্যাশন উইক। এবার করোনার কথা মাথায় রেখেই শ্যুটিং বন্ধ করা হল ভুল ভুলাইয়া ২ ছবির। লখনউতে চলছিল ছবির শ্যুটিং। গত দুসপ্তাহ ধরে কিয়ারা ও কার্তিক ছিলেন ছবির শ্যুটিং-এর সঙ্গে যুক্ত। কিন্তু বৃহস্পতিবারই শুটিং স্থগিতের সিদ্ধান্ত নেওয়া হল। ফিরিয়ে আনা হল পুরো টিমকে।