অবশেষে জল্পনা সত্যি হল। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল , ৮ ডিসেম্বর কলকাতায় 'লাল সিং চাড্ডা'র শ্যুটিং করবেন। সেই মতোই কাল সন্ধ্যেবেলাতেই কলকাতায় পৌঁছে গিয়েছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান।  আজ ভোর হতে না হতেই তাকে দেখা গেল হাওড়া ব্রিজে।  গাল ভর্তি লম্বা দাড়ি, বড় চুল, মাথায় টুপি, পরণে ঢিলে ঢালা টি-শার্টে তাকে চেনা দায় হচ্ছিল।

আরও পড়ুন-প্রকাশ্যে কেঁদে ভাসালেন মোনালি, ভাইরাল হল ভিডিও...

ভোরের হাওড়া ব্রিজের প্রতিদিনের মতো আজও ব্যস্ত ছিল। কিন্তু চেনা ব্যস্ততার মধ্যেও যেন একটু অন্য রকম ছিল আজকের দিনটা। হবে নাই বা কেন? স্বয়ং আমির খান এসেছেন বলে কথা। শ্যুটিং চলাকালীন গাড়ির পিছনে পিছনে তাকে দৌঁড়তে দেখা গেল।  আমচকা আমিরের এই লুক দেখে সত্যিই চেনা যাচ্ছিল না। পথচলতি মানুষরাও আজকের সকালটা অন্যান্য দিনের থেকে একটু অন্য ভাবেই উপভোগ করেছেন। কলকাতা সহ মোট ১০০ টি শহরকে দেখানো হবে তার আপকামিং ছবিতে।

আরও পড়ুন-এনকাউন্টার করে তিনি এখন সিম্বা-সিংঘম, চিনে নিন পর্দার সেরা পাঁচ সজ্জনারকে...

সদ্যই জয়সলমেরের একটি অংশের শ্যুটিং শেষ করে তিনি মুম্বই হয়ে সোজা পাড়ি দিয়েছেম কলকাতায়। হলিউডি ছবি 'ফরেস্ট গাম্প'-এর হিন্দি রিমেকই হতে চলেছে এই সিনেমা। কিছুদিন আগেই আমিরের 'লাল সিং চাড্ডা'র লুক প্রকাশ্যে এসেছিল। সেখানে তিনি সর্দারজির লুকে দর্শকমন জিতে নিয়েছিলেন।  আর এইবার তার পুরো বিপরীত। উসকোখুশকো বড় চুলে মাথায় টুপি পরে ভাইরাল হয়েছেন তিনি। ছবিতে তার বিপরীতে করিনা কাপুর খানকে দেখা যাবে। ছবির মধ্য দিয়েই ভারতের রাজনীতিকে তুলে ধরা হবে। এর আগেও 'থ্রি ইডিয়ট' ছবিতে ছদ্মবেশী লুকে শহরবাসীকে চমকে দিয়েছিলেন আমির।