দেশের করোনা পরিস্থিতি ক্রমেই জটিল হয়ে উঠেছে। লকডাউনের চলছে তৃতীয় পর্যায়। এমনই পরিস্থিতিতে দিনমজুর, দুস্থ মানুষদের পাশে দাঁড়িয়েছেন তারকাকা। সাধ্য মত সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তাঁদের দিকে। আর সেই খবর থেকে ভিডিও, ছবি মুহূর্তে ছড়িয়ে পড়ছে নেট দুনিয়ায়। অনুদানের ভিডিও দেখে এক কথায় বলিউডের প্রশংসায় পঞ্চমুখ সকলেই। 

 

আরও পড়ুনঃ মায়ার বাঁধন থেকে গয়নার বাক্স, ব্যক্তিগত জীবন থেকে টলিউড সফর, শ্রাবন্তী যেন খোলা ডাইরি

কেউ সাহায্যের কথা নিজেই উল্লেখ করছেন নেট দুনিয়ায়। কেউ আবার চুপিসারে করে যাচ্ছে দান, কয়েকদিন আগে আমির খানের এমনই এক ছবি ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়। আমির খান নাকি চালের বস্তার মধ্যে পনেরো হাজার টাকা করে গুঁজে দিচ্ছেন। যা মানুষের কাছে মুহূর্তে পৌঁচ্ছে যাচ্ছে। এই ছবি দেখে সত্যতা যাচাই না করেই অনেকে তা ছড়িয়ে দিয়েছে নেট পাড়ায়। 

এই পোস্ট নজর এড়ায়নি আমির খানেরও। তবে তিনি এমনটা যে করেননি তা স্পষ্ট ছিল আগে থেকেই। তবুও ভক্তদের ভুল ভাঙানোর জন্য এবার নেট দুনিয়ায় সরব হলেন খোদ আমির খান। তিনি লিখলেন এটা ভুল তথ্য, তিনি এমনটা করেননি। নয়, এটা ভুল খবর, নয়তো রবিনহুড তাঁর নাম প্রকাশ্যে অনিচ্ছুক। পাশাপাশি তিনি মানুষকে সাবধান থাকার কথা ও ভালোবাসা জানিয়েছেন। ফলে ভাইরাল হওয়া তথ্য যে ভুল তা আর বোঝার অপেক্ষা রাখে না।