বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। বরাবরই যেন নিজের আয়ত্তের মধ্যেই থাকতে বেশি পছন্দ করেন অভিনেতা। গতকাল ফাদার্স ডে উপলক্ষ্যে আমির কন্যা ইরা খান বাবার সঙ্গে একটি ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ছবিতেই বাবাকে পিতৃদিবসের শুভেচ্ছা জানিয়েছেন। দেখে নিন ইরার পোস্টটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Happy Father's Day!❤🤗 Thanks for being you. . . . #fathersday #love

A post shared by Ira Khan (@khan.ira) on Jun 21, 2020 at 5:45am PDT

 

ছবিতে আমিরকে একেবারে অন্যরকম দেখাচ্ছে। বার্ধক্য যেন গ্রাস করেছে আমিরকে। চোখে মুখে রিঙ্কেল গুলি যেন আর সুস্পষ্ট। মাথার চুলেও পাক ধরেছে। আমিরের এহেন লুক সচরাচর দেখা মেলেনা ভক্তদের। নয়া লুকে মিস্টার পারফেকশনিস্ট নেটিজেনদের নজরও কেড়েছে। আমিরের চশমাও তার চুলের সঙ্গে ম্যাচ করে গেছে। লকডাউনে কোথায় ছিলেন, কীভাবে সময় কাটাচ্ছিলেন তা কোনও কিছুই ভক্তদের সঙ্গে শেয়ার করেননি অভিনেতা। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কোনওকিছুই খোলসা করেননি অভিনেতা। অবশেষে এই ছবিতেই নিজেকে যেন পুরোপুরি অন্য লুকে মেলে ধরেছেন অভিনেতা।

আরও পড়ুন-স্বজনপোজন নিয়ে বুম্বা-ঋতু জুটিকে তোপ শ্রীলেখার, পাল্টা একাধিক প্রশ্নের মুখে অভিনেত্রী...


 'লাল সিং চাড্ডা'নিয়ে ইতিমধ্যেই অনেক উচ্ছ্বাশা  তৈরি হয়ে রয়েছে। ছবি নিয়ে ইতিমধ্যেই উত্তেজনা তুঙ্গে দর্শকদের। বছরে একটা ছবি, আর সেটাই হবে সেরার সেরা। গতে বাধা ছবি থেকে বেরিয়ে আপাতত এই ছকেই খেলছেন মিস্টার পারফেকশনিস্ট। আর তাতেই তিনি পাচ্ছেন সুপারহিটের তকমা। তবে শেষ ছবি 'ঠগস অব হিন্দুস্তান' বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। যার ফলে এনেক সমালোচনার মুখে পড়তে হয়েছিল আমিরকে। তাই অনেক ভেবেচিন্তেই তিনি এবার এগিয়েছেন। কিন্তু বর্তমান পরিস্থিতি যা দাঁড়িয়েছে তাতে ছবি মুক্তি তো দূর, এই মহাসঙ্কট থেকে কীভাবে সকলে স্বাভাবিক জীবনে ফিরবে তা নিয়েই প্রশ্নই উঠছে।  গোলাপি এবং ধুসর রঙের চেক শার্ট, সঙ্গে মাথায় হালকা গোলাপি পাগড়ি,মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল আমিরের এই লুক। সর্দারজির লুক ছাড়াও  আমির তার পরেও বিভিন্ন লুকে প্রকাশ্যে এসেছিলেন। এখনও পর্যন্ত ছবির ৬০ শতাংশ কাজ বাকি রয়ে গেছে। এমনকী পোস্ট প্রোডাকশনের কাজও বাকি। সেপ্টেম্বর অবধি মুম্বইয়ে শুটিং বন্ধ। তারপর পরিস্থিতি স্বাভাবিক হলেও ডিসেম্বর ছবি মুক্তি চান না আমির।

 দীর্ঘ ১০ বছর বাদে আবারও একসঙ্গে পর্দা কাঁপাতে আসছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট এবং গ্ল্যাম কুইন বেবো। 'থ্রি ইডিয়টস'-এর পর ফের একসঙ্গে দেখা যাবে আমির খান এবং করিনা কাপুর খানকে। সেরা অস্কার জয়ী 'ফরেস্ট গাম্প'-এর রিমেক তৈরি করছেন আমির খান। আর তারই নাম দিয়েছেন  'লাল সিং চাড্ডা'। ছবিটির প্রযোজনা করছেন আমির নিজেই। একদিকে প্রযোজনা আর অন্যদিকে অভিনয় দুটোকেই বেশ দক্ষতার সঙ্গে চালিয়ে যাচ্ছেন তিনি।  হলিউড ছবির রিমেক হলেও ভারতের প্রেক্ষাপটেই লেখা হয়েছে এই ছবির গল্প। আপতত ছবি নিয়েই ব্যস্ত রয়েছেন অভিনেতা।