সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আমির খান জানিয়েছিলেন যে তাঁর বাড়িতে এবার হানা দিয়েছে করোনা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আমির খান একটি পোস্ট করে জানালেন, তাঁর একাধিক কর্মচারীর দেহে মিলেছে করোনার উপসর্গ। তা দেখা মাত্রই তড়িঘড়ি তাঁদের নমুনা সংগ্রহ করে টেস্ট করা হয়, সেই রিপোর্টেই মিলল একাধিক কর্মীর শরীরে করোনা। মোট সাত কর্মচারীকে ভর্তি করা হয়েছে হাসপাতালেও।

 

 

আমির খান সোশ্যাল মিডিয়ায় জানান, তাঁর পরিবারের সব থেকে প্রবীণ ব্যক্তি হলেন তাঁর মা। তাঁকে এবার নিয়ে যাওয়া হচ্ছে করোনা টেস্টের জন্য। সকলেই যেন তাঁর স্বাস্থ্যের জন্য প্রার্থণা করেন, আবেদন জানালেন আমির খান। তাঁর পরীক্ষার রিপোর্ট যেন নেগেটিভ আসে, প্রার্থনা আমিরের। এরপরই বুধবার সামনে আসে আমির খানের মায়ের করোনা টেষ্টের রিপোর্ট। সেখানেই দেখে যায় তাঁর শরীর ভাইরাস মুক্ত। 

 

 

আমির খান সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে সকলের প্রার্থনার জন্য ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি তিনি আগের পোস্টটে,ধন্যবাদ জানান বিএমসির স্বাস্থ্য কর্মীদের। তাঁদের উদ্যোগেই তড়িঘড়ি ব্যবস্থা নেওয়া সম্ভম হয়েছে। শুধু বিএমসি নয়, আমিরের ধন্যবাদের তালিকাতে রয়েছে কোকিলাবেন হাসপাতালও। তিনি ধন্যবাদ জানিয়েছেন তাঁদের পরিষেবা ও তৎপরতা দেখে। এখন কেবল অপেক্ষা আমির খানের মায়ের রিপোর্টের। সোশ্যাল মিডিয়া পোস্ট পাওয়া মাত্রই ভক্তদের প্রার্থনাতে ভরল সোশ্যাল মিডিয়ার পাতা।