প্রতিটা পরিচালকেরই প্রয়োজন একটি ভালো চিত্রনাট্যকারের। ভালো গল্প পেলেই একটা ভালো ছবি তৈরি করা সম্ভব। লকডাউনে সকলেই রয়েছেন গৃহবন্দি। সময়টাকে কাজে লাগানোর উপদেশ দিলেন এবার আমির খান। চিত্রনাট্য লেখার স্বপ্ন যাঁদের চোখে তাঁদের নিয়ে এক প্রতিযোগিতায় সামিলও হলেন তিনি। ভালো চিত্রনাট্য পাঠাতে পারলেই মিলবে পুরষ্কার। সেখান থেকেই পাঁচ বিজেতাকে বেছে নিয়েছিলেন বিচারকরা, যাঁদের মধ্যে অন্যমত ছিলেন আমির খান। 

আরও পড়ুনঃ সপ্তাহ তিনেক আগেই ফাঁস হয়েছিল শুভেশ্রীর প্রেগনেন্সির খবর, দেখুন ছবি

ভালো গল্পই একটি ছবির ভিত, মনে করেন আমির খান। তাই যাঁরা প্রতিযোগিতাতে বিজয়ী হননি তাঁদের উদ্দেশ্যে বার্তা দিলেন আমির খান। হার মেনে নেওয়া হয়। যাঁরা পারেননি এই প্রতিযোগিতাতে ভালো ফল করতে তাঁরা হার মেনে নেবেন না, সময়টাকে কাজে লাগাতে হবে। লেখার চর্চা রাখতে হবে। সময় নষ্ট করা নয়, বরং আরও মনোযোগ দিয়ে লিখে ফেলতে হবে পরবর্তী চিত্রনাট্য। 

 

 

সিনেস্তান-এর পক্ষ থেকে আয়োজন করা হল এই প্রতিযোগিতা। যার ফলাফল ঘোষণা করা হয় শনিবার। বিচারকের আসনে ছিলেন রাজকুমার হিরানি, আমির খান, অঞ্জুম রাজাবলী এবং জুহি চতুর্বেদী। সেই প্রতিযোগিতার পরই চিত্রনাট্য লেখা নিয়ে মুখ খোলেন আমির খান। জানান, একটি ছবির ভিত চিত্রনাট্য, প্রতিটা পরিচালকই একটা ভালো চিত্রনাট্যের খোঁজ করেন, তাই লেখা থামিয়ে দিলে চলবে না। সকলকে এদিন তিনি উৎসাহিত করেন, পরবর্তী চিত্রনাট্য লিখে ফেলার জন্য ও লকডাউনকে কাজে লাগানোর জন্য। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা