গাল ভর্তি লম্বা দাড়ি, বড় চুল, মাথায় টুপি, পরণে শীত পোশাক তাকে চেনা দায়। সম্প্রতি এমন লুকে নিজেকে ধরা দিলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। নিজের লুক নিয়ে বরাবরই এক্সপেরিমেন্ট করতে ভালবাসেন আমির। এবং তাতে তিনি সফল। বলি ইন্ডাস্ট্রির অনেক অভিনেতার থেকে তিনি যেন কয়েক কদম এগিয়ে রয়েছেন। আর তাই জন্যই তিনি বলিমহলের মিস্টার পারফেকশনিস্ট।

আরও পড়ুন-'হাফ প্যান্ট হাফ স্যালারি ফুল প্যান্ট ফুল', নয়া বার্তা অনিবার্ণের...

আপকামিং ছবি 'লাল সিং চাড্ডা' নিয়েই ব্যস্ত রয়েছেন অভিনেতা। ছবির কারণেই একের পর এক নয়া নয়া লুকে সবাইকে রীতিমতো চমকে দিচ্ছেন অভিনেতা।   কলকাতা থেকে দিল্লি, মুম্বাই, জয়সলমের দেশের  নান প্রান্তে ছুটে বেড়াচ্ছেন তিনি। কলকাতা সহ মোট ১০০ টি শহরকে দেখানো হবে তার আপকামিং ছবিতে।

আরও পড়ুন-'এক যে ছিল রাজকন্যা', বনুয়ার জন্মদিনে বিশেষ শুভেচ্ছা মিমির...

সম্প্রতি এবার তিনি পাড়ি দিয়েছেন হিমাচলে। একেবার নতুন লুকে ধরা দিয়েছেন তিনি। গাল ভর্তি লম্বা দাড়ি, বড় চুল, মাথায় টুপি, পরণে শীত পোশাক পরে সকলের নজর কাড়লেন তিনি। ইতিমধ্যেই হিমাচলের মানুষদের সঙ্গে নানা রকমের ছবি তুলেছেন অভিনেতা। মুহূর্তের মধ্যে তার এই ছবিগুলি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

 

 হলিউডি ছবি 'ফরেস্ট গাম্প'-এর হিন্দি রিমেকই হতে চলেছে এই সিনেমা। কিছুদিন আগেই আমিরের 'লাল সিং চাড্ডা'র লুক প্রকাশ্যে এসেছিল। সেখানে তিনি সর্দারজির লুকে দর্শকমন জিতে নিয়েছিলেন।  আর এইবার তার পুরো বিপরীত। মাথায় টুপি, গাল ভর্তি লম্বা দাড়িতে ভাইরাল হয়েছেন তিনি। ছবিতে তার বিপরীতে করিনা কাপুর খানকে দেখা যাবে। ছবির মধ্য দিয়েই ভারতের রাজনীতিকে তুলে ধরা হবে।