বলিউডে আবারও প্রবেশ স্টার কিডের। তবে তিনি যে সে নন, এবার খোদ আমির খানের পুত্র জুনেইদ পা রাখতে চলেছেন বলিউডে। ঝড়ের বেগে খবর ছড়িয়ে পড়ল সর্বত্র। বেশ কিছুদিন ধরেই আমির খানের পুত্রের বলিউড ডেবিউ নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। স্টার কিড বলে কথা, ফলে ব্যানার হওয়া উচিৎ বিগ। সেই দিকে লক্ষ্য রেখেই এবার জুনেইদ জুটি বাঁধল যশরাজ ফিল্মসের সঙ্গে। 

আরও পড়ুন- আর ছবি নয়, এবার ইউভানের গলা শুনে আত্মহারা নেট দুনিয়া, পলকে ভাইরাল ভিডিও

এই খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন আমির খানের কন্যা ইরা। তাঁর কথায় ভাইয়ের এই পদক্ষেপে তিনি খুশি, ভাইকে জানালেন শুভেচ্ছাও। ইরার সঙ্গে আগেই মিডিয়াতে কাজ করেছে জুনেইদ। ব্যাস এই টুকুই। সঙ্গে একটি ছবি শেয়ার করলেন, যেখানে হাতে এক গুচ্ছ ফুল নিয়ে ইরা হাঁটু গেরে বসে আছে ভাইয়ের সামনে। এই পোস্ট মুহূর্তে ভক্তদের নজর কাড়ল। শীঘ্রই শুরু হতে চলেছে ছবির কাজ। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ira Khan (@khan.ira)

 

ছবির নাম মহারাজ। এক সত্য ঘটনা অবলম্বণে তৈরি এই গল্পকেই পর্দায় রূপ দেবেন জুনেইদ। তবে স্টারকিডদের ওপর থাকা বারতি চাপ ও বাবা বা মায়ের সঙ্গে তুলোনার  মুখোমুখি পড়াটাই হচ্ছে সব থেকে বড় চ্যালেঞ্জ। অভিনয়ের পাশাপাশি সেই চ্যালেঞ্চ ঠিক কতটা শক্তহাতে সামলে উঠতে পারে জুনেইদ এখন সেটাই দেখার। কারণ এখনও পর্যন্ত আমির খান বলিউডের অন্যতম কাণ্ডারী। ফলে সেই দিকে নজর দিয়েই একটু বেশিই পাওয়ার আশা রাখছে জুনেইদের দর্শকেরা।