কোভিড পজিটিভ হয়ে প্রায় একমাস নানাবতী হাসপাতালে ভর্তি ছিলেন অভিষেক বচ্চন। অবশেষে কোভিড পরীক্ষার ফলাফল নেগেটিভ আসতেই ছাড়া পেলেন অভিষেক। সোশ্যাল মিডিয়ায় জানালেন সুখবর। ইতিমধ্যেই ফিরেছেন জলসায়। বচ্চন পরিবার এখন পুরোপুরি করোনামুক্ত। দিন কতক আগে ঐশ্বর্য রাই বচ্চন, অমিতাভ বচ্চন এবং আরাধ্যা কোভিড পজিটিভ হয়ে বাড়ি ফিরেছেন। এবার ফিরলেন অভিষেকও। 

আরও পড়ুনঃপ্রায় এক কোটি টাকার ফ্ল্যাট, দামি গাড়ি, ঘন ঘন বিদেশ ভ্রমণ কীভাবে সম্ভব রিয়ার পক্ষে, ইডি-র জেরায় উঠল প্রশ্ন

অভিষেক নিজের ইনস্টাগ্রামে লিখেছেন, "বলেছিলাম ডিসচার্জ প্ল্যান তৈরি হচ্ছে। আজ দুপুরে আমার কোভিড পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। আপনাদের সকলকে আমি অসংখ্য ধন্যবাদ জানাতে চাই। বাড়ি ফিরে আমি মন থেকে অসম্ভব সুস্থবোধ করছি। নানাবতী হাসপাতালের ডাক্তার এবং নার্সদের প্রতি আমি কৃতজ্ঞ। আজ কোভিড হারাতে পেরেছি ওনাদেরই জন্য।"

আরও পড়ুনঃ'সত্য আসলে সূর্যের রশ্মির মত, একদিন ঠিক বেরিয়ে আসবে', রিয়াকে উদ্দেশ্য করে কৃতির পোস্ট

আরও পড়ুনঃবিদেশের রাস্তায় সুশান্তের মৃত্যুর প্রতিবাদ, ক্যালিফর্নিয়াও চাইছে বিচার

প্রসঙ্গত, এতদিন ছেলের জন্য মন খারাপ করছিলেন অমিতাভ। সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছিলেন তিনি। লিখেছিলেন, তিনি নিজে করোনামুক্ত হয়ে গেলেও ছেলের জন্য চিন্তা তাঁর যায়নি। ছেলে বাড়িতে নেই, হাসপাতালে চার দেওয়ালে বন্ধ বলে তাঁর বাড়িতে মন টিকছে না। ছেলে এখন বাড়ি ফিরতে বাবার চিন্তা সম্পূর্ণ মিটেছে।