বচ্চন পরিবারে যেন করোনা আবহ চলছে। একের  পর এক সদস্য কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছে। ঐশ্বর্য থেকে অমিতাভ, অভিষেক, ছোট্ট আরাধ্যা সকলেই আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে। অবশেষে স্বস্তির খবর বচ্চন পরিবারে।  কয়েকদিন আগেই সুস্থ হয়ে নানাবতী হাসপাতালে থেকে বাড়ি ফিরেছেন ঐশ্বর্য-আরাধ্যা। সেই খুশির খবর নিজেই টুইটারে জানিয়েছিলেন অভিষেক।ঐশ্বর্য এবং আরাধ্যার কোভিড রিপোর্ট নেগেটিভ আসার পরই তাদের নানাবতী হাসপাতাল থেকে ছেঁড়ে দেওয়া হয়েছে। আরাধ্যা-ঐশ্বর্যা করোনামুক্ত হয়ে বাড়িতে ফিরলেও অমিতাভ এবং অভিষেক বচ্চন এখনও নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছে। আপাতত স্থিতিশীল রয়েছেন অমিতাভ বচ্চন। ফুসফুসের সংক্রমণ অনেকটাই কমেছে এবং অক্সিজেন লেভেলও স্বাভাবিক হচ্ছে ধীরে ধীরে। কোটি কোটি ভক্তের প্রার্থনায় এবং চিকিৎসকদেক প্রচেষ্টায় অনেকটাই সুস্থ রয়েছেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন।

আরও পড়ুন-৩২ বছরে ফের আত্মহত্যা করলেন জনপ্রিয় অভিনেতা, বাড়িতেই মিলল ঝুলন্ত দেহ...

হাসপাতালে বসেও সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ রয়েছেন বলিউডের শাহেনশাহ অমিতাভ। মহামারী ও তার প্রিয় ব্লগ থেকে তার দূরে রাখতে পারেননি। নিয়মমাফিক নিজের ব্লগে লেখা চালিয়ে যাচ্ছেন বিগ বি। এর পাশাপাশই ছেলে অভিষেক সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ রয়েছেন। সম্প্রতি হাসপাতাল থেকেই একটি স্ট্যাটাস শেয়ার করেছিলেন জুনিয়র বচ্চন। তিনি লিখেছিলেন, বর্তমানে তারা হাসপাতালে শুয়ে খাওয়াদাওয়া করছেন। 

আরও পড়ুন-অনলাইনে কেন 'অন্তর্বাস' কেনেন না শাহরুখ, উত্তরে যা বললেন অভিনেতা...

অভিষের বচ্চনের এই টুইটি দেখার পরই নেটিজেনদের রোষের মুখে পড়েছেন জুনিয়র বচ্চন। নেটিজেনরা জানিয়েছেন,  বর্তমানে আপনার বাবা হাসপাতালে ভর্তি, আপনি কীভাবে এখন বসে খাবেন, দেখুন টুইটটি,

 

অভিষেকও এই টুইটের পাল্টা উত্তর দিয়েছেন। তিনি জানিয়েছেন তাদের মতো অবস্থায় যেন আর কাউকে পড়তে না হয়, বলে আশা প্রকাশ করেছেন। মুহূর্তের মধ্যে তার টুইটটি ভাইরাল হয়েছে।বর্তমানে অমিতাভ-অভিষেকের অবস্থা স্থিতিশীল হলেও কবে ছাড়া পাবেন হাসপাতাল থেকে, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।