অভিশপ্ত ২০২০। ফের নক্ষত্রপতন বলিউডে। দুঃসময় যেন আর কাটছে না। একের পর এক নক্ষত্রপতন হয়েই চলেছে।  প্রয়াত হলেন বলিউডের জনপ্রিয় অ্যাকশন ডিরেক্টর পারভেজ খান। হৃদরোগে আক্রান্ত হয়েই মারা গেলেন পরিচালক রাণা। তার এই অকাল প্রয়াণে শোকস্তব্ধ গোটা বলিমহল। কোনওভাবেই তার এই মৃত্যু মানতে পারছে না বলি তারকারা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৫৫ বছর ।

আরও পড়ুন-'অভিশপ্ত অস্কার' , রহমানের পর বলিউডে ভয়াবহ অভিজ্ঞতার শিকার রেসুল পুকুট্টি...

সূত্র থেকে জানা গেছে,  গতকাল সকাল থেকেই হঠাৎই বুকে ব্যথা শুরু হয় পারভেজ খানের। তারপরই সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও আগে থেকে কোনও অসুস্থতার লক্ষণই ছিল না পারভেজের। হাসপাতালে নিয়ে যাওয়ার পরই ভর্তির কিছুক্ষণের মধ্যেই  হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে অ্যাকশন ডিরেক্টরের। পরিচালক হনসল মেহেতা অভিনেতার মৃত্যু নিয়ে শোকপ্রকাশ করেছেন। বলিউডের অ্যাকশন ডিরেক্টর হিসেবে সকলের কাছেই খুব প্রিয় ছিলেন পারভেজ। তার প্রয়াণে গভীরভাবে শোকাহত সকলেই। তার আত্মার শান্তি কামনা করে টুইটে শোকপ্রকাশ করেছেন পরিচালক।

 

সালটা ১৯৯২। অক্ষয় কুমারের খিলাড়ি সিনেমা দিয়েই নিজের কেরিয়ার শুরু করেছিলেন পারভেজ খান। তারপর শাহরুখ খানের বাজিগর সিনেমাতেও দেখা যায় তাকে। তারপর থেকেই একের পর এক ব্লকব্লাস্টার সিনেমায় কাজ করেন পারভেজ। সোলজার, এজেন্ট বিনোদ, বদলাপুর  সহ একাধিক ছবিতে তার কাজ সবার নজরে কেড়েছিল । পারভেজের মৃত্যুকে মনোজ বাজপেয়ীও শোকপ্রকাশও করেছেন টুইটে।

 

 

মাত্র ছয় মাসের মধ্যেই বলিউডের উজ্জ্বল নক্ষত্ররা একে একে সকলেই চলে গেছেন। মৃত্যসংবাদ যেতে না যেতেই আবারও হাজির আরও এক মৃত্যুসংবাদ। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বলিউডে।