একের পর এক নক্ষত্রপতন। বলিউডের দুঃসময় যেন আর যাচ্ছে না। ফের বলি অভিনেতা সুশান্ত সিং-এর মৃত্যুর খবরে নড়ে উঠেছ গোটা বিশ্ব। গতকাল রাতেই ছেলেকে শেষবারের মতোন দেখতে পাটনা থেকে মুম্বইয়ে চলে এসেছে তার বাবা সহ পরিবারের অনেকে। ইতিমধ্যেই কুপার হাসপাতালে অভিনেতাকে দেখতে পৌঁছে গেছেন তার বান্ধবী রিয়া। তবে শুধু রিয়াই নন, কৃতি শ্যানন, শ্রদ্ধা কাপুর, মুকেশ ছাবড়া সহ অনেককেই দেখা গেছে।

 

 

সূত্র থেকে আরও জানা গেছে তার মরদেহ বিহারে পৌঁছবে না। সুশান্তের শেষকৃত্য মুম্বইতেই সম্পন্ন হবে।  মুম্বইয়ের ভিলে পার্লের পবন হংস শশ্মানেই সুশান্ত সিং রাজপুতের শেষকৃত্য সম্পন্ন হবে। সূত্র থেকে জানা গেছে, আজ বিকেলেই হাসপাতাল থেকে সোজা শশ্মানে নিয়ে আসা হবে অভিনেতাকে। ইতিমধ্যেই সুশান্তের পরিবার সেখানে পৌঁছেছেন।

আরও পড়ুন-সুশান্তের মৃত্যুর পিছনে কি এই বাঙালি অভিনেত্রী, উত্তর খুঁজছে পুলিশ...

করোনার আতঙ্কের মধ্যে লকডাউন পরিস্থিতিতে খুব বেশি জন সমাগম করা যাবে না। তাই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের উপস্থিতিতেই সম্পন্ন হবে তার শেষকৃত্য। বয়স তখন মাত্র ১৬। সেই ছোটবেলাতেই মাকে হারিয়েছেন অভিনেতা। তারপর থেকে মাকে খুব মিস করতেন তিনি।রূপোলি পর্দার ঝলকানি থেকে নিজেকে অনেক দূরে সরিয়ে নিয়েছেন অভিনেতা।গতকাল গভীর রাতেই  ময়নাতদন্তের রিপোর্টে আত্মহত্যার উল্লেখ থাকলেও সুশান্তের মৃত্যুর সঙ্গে আর কোনও যোগ রয়েছে কিনা তা খতিয়ে দেখছে মুম্বই পুলিশ। সুশান্তের বাড়িতে পৌঁছেছে ফরেন্সিক দল।  তিন সদস্যের ফরেন্সিক দল সুশান্তের বান্দ্রার বাড়িতে পৌঁছেছেন।তদন্তের প্রয়োজনেই তার ফ্ল্যাটের সমস্ত কিছু খতিয়ে দেখা হচ্ছে।  এমনকী সুশান্তের পরিচারিকাকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে আর্থিক সঙ্কটে তিনি আত্মহত্যা করেনি তার স্পষ্ট ইঙ্গিত দিচ্ছে অভিনেতার অ্যাকাউন্ট ডিটেলস।