বলি অভিনেতা সুশান্ত সিং রাজপুতের  মৃত্যুকে ঘিরে একের পর এক রহস্য দানা বাঁধছে। সুশান্তের মৃত্যুর খবরে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। হাজারো জল্পনার মধ্যেই প্রকাশ্যে এসেছে সুশান্তের  প্রেমিকা রিয়া চক্রবর্তী। একদিকে চলছে সুশান্তের শেষকৃত্যের প্রস্তুতি অন্যদিকে কুপার হাসপাতালে পৌঁছলেন রিয়া। শেষবারের মতো প্রয়াত প্রেমিককে দেখতে হাসপাতালে পৌঁছেছেন রিয়া।

 

 

আরও পড়ুন-দুঃসময়ে বন্ধু সুশান্তের পাশে ছিলেন না, ভারাক্রান্ত মন নিয়ে ক্ষমা চাইলেন এই টিভি তারকা...

পরণে সাদা সালোয়ার কামিজ, মুখে মাস্ক, ওড়নার আড়ালে নিজেকে প্রায় ঢেকে নিয়েছেন রিয়া। ছলছল চোখে ক্যামেরাবন্দি হয়েছেন রিয়া।সূত্র থেকে জানা গেছে, সুশান্তের মৃত্যুর সঙ্গে তার কোনও যোগ রয়েছে কিনা তা জানতে জিজ্ঞাসাবাদ করা হবে রিয়াকে।  এবং রিয়ার বয়ানও রেকর্ড করবে মুম্বই পুলিশ। সুশান্তের মৃত্যুর সমস্ত  দিক খতিয়ে দেখছে মুম্বই পুলিশ। দেখে নিন পোস্টটি।

 

একদিকে হাসপাতালে পৌঁছেছেন রিয়া এবং অন্যদিকে সুশান্তের বাড়িতে পৌঁছেছে ফরেন্সিক দল।  তিন সদস্যের ফরেন্সিক দল সুশান্তের বান্দ্রার বাড়িতে পৌঁছেছেন। ময়নাতদন্তের রিপোর্টেও আত্মহত্যাই উল্লেখ করা হয়েছে। রিপোর্ট প্রকাশ্যে এলেও যেন কোথায় লুকিয়ে রয়েছে রহস্য।। তদন্তের প্রয়োজনেই তার ফ্ল্যাটের সমস্ত কিছু খতিয়ে দেখা হচ্ছে।  এমনকী সুশান্তের পরিচারিকাকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

সূত্র থেকে জানা গেছে,  রিয়ার সঙ্গেই সম্পর্কে ছিলেন সুশান্ত। সুশান্তের তুতো ভাইও জানিয়েছেন, চলতি বছরের নভেম্বরেই গাটছড়া বাধার কথা ছিল সুশান্তের। বিয়ের তোড়জোড়ও শুরু করতেই তার পরিবারের সদস্যরা মুম্বই আসতেন। তবে কার সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল তা জানাননি সুশান্তের পরিবার। আরও জানা গেছে, লকডাউনে নাকি তারা একসঙ্গে লিভ-ইন করছিলেন। সেই সূত্র ধরেই সুশান্তের আত্মহত্যা নিয়ে রিয়াকে জিজ্ঞাগাবাদ করবে মুম্বই পুলিশ।