বি-টাউনের চারিদিকেই মা হওয়ার খুশির খবর। করিনা কাপুর, অনুষ্কা শর্মা, সাগরিকার পর এবার পুত্রসন্তানের মা হলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী অনিতা হাসনন্দানি।  বয়স ৩৯। নিজের প্রেগনেন্সি নিয়ে দীর্ঘদিন ধরে ভক্তদের বোকা বানিয়ে যাচ্ছিলেন অভিনেত্রী। কখনও ঢিলেঢালা পোশাক, কখনও কাফতান, আবার কখনও বা ফুলের বুকে  দিয়েই সুচতরতার সঙ্গে আড়াল করে রেখেছিলেন বেবিবাম্প। তবে খুব বেশিদিন তা করতে পারেননি অভিনেত্রী। সময় এগোনোর সঙ্গে সঙ্গেই নিজের বেবিবাম্পের ছবি দিয়ে  খুশির খবর নিজেই জানিয়েছেন অনিতা।

গত ৯ ফেব্রুয়ারি মা হয়েছেন অভিনেত্রী অনিতা হাসনন্দানি। এতদিন পর্যন্ত ক্যামেরার থেকে ছেলেকে দূরেই রেখেছিলেন অভিনেত্রী। সম্প্রতি পুত্রসন্তানের ছবি এবং নাম প্রকাশ্যে আনলেন অভিনেত্রী। অনিতা এবং রোহিতের ছেলের নাম রেখেছেন আরভ। প্রথমবার ছেলের ছবি প্রকাশ্যে আনতে গিয়ে মজার চমক দিয়েছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে তা দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

অনিতা নিজের ইনস্টাগ্রামে তাদের পরিবারের একটি মজার ভিডিও শেয়ার করেছে। যেখানে দেখা যাচ্ছে কালো রঙের স্পোর্টস ব্রা এবং সাদা শ্রার্গ পরে বেবিবাম্প নিয়ে দাঁড়িয়ে অনিতা। উন্মুক্ত বেবিবাম্পের উপর একটা বড় কালো বম্ব এবং সেই বম্বের মধ্যে আগুন ধরিয়ে দিলেন রোহিত। বম্ব ফাটতেই অনিতার পেট থেকে বেরিয়ে এল আরভ। সকলের সারা গায়ে কালি মেখে অনিতার কোলে শুয়ে ছোট্ট একরত্তি। ভিডিও শেয়ার করে অভিনেত্রী জানিয়েছেন, আমাদের খুদে আরভ এসে পৌঁছালো। মুহূর্তের মধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

ডার্ক শেডের চরিত্রে অভিনয় করে সকলের মন জিতে নিয়েছেন অনিতা। ছোট পর্দায় অনিতা মানেই সিরিয়াল হিটের ফর্মূলা। অন্তঃসত্ত্বা অবস্থাতেও একের পর এক ছবি, নাচের ভিডিও শেয়ার করেছিলেন অনিতা। বেবিবাম্প নিয়ে শাকিরার গানে তুমুল নাচ করেছিলেন অনিতা। ভিডিও পোস্ট করা মাত্রই তার নাচের প্রশংসা করেছিলেন ভক্তরা। তবে শুধু প্রশংসাই নয়, সমালোচনার মুখেও পড়তে হয়েছিল অভিনেত্রীকে। এই বয়সে মা হতে পেরে বেজায় খুশি অভিনেত্রী অনিতা।। স্বাভাবিক ভাবে গর্ভবতী হতে পেরে তিনি সকলের উদ্দেশ্যে বার্তা দিয়েছেন। বয়টা শুধুই একটা সংখ্যামাত্র।