দীর্ঘদিন ধরেই জল্পনা চলেই আসছে। কার সঙ্গে গাটছড়া বাঁধতে চলছেন অনুষ্কা  শেঠি, এই নিয়ে জোর শোরগোল চলছে সোশ্যাল মিডিয়ায়। বি-টাউন থেকে দক্ষিণী ইন্ডাস্ট্রির সকলের মুখেই একই কথা। ২০২০-র আসন্ন বিয়েগুলির তালিকায় নাকি থাকতে চলেছেন অনুষ্কা। সূত্র থেকে জানা গিয়েছিল,  ক্রিকেট দলের এক তারকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। কিন্তু সমস্ত জল্পনাকে পিছনে ফেলে প্রকাশ্যে এসেছে সত্য। যা শুনলে অনেকেরই চোখ কপালে উঠবে। বাহুবলী স্টার প্রভাসের সঙ্গে বহুবার নাম জড়িয়েছিল অনুষ্কার।  এমনও শোনা গিয়েছিল প্রভাসকেই নাকি ডেট করছেন অভিনেত্রী। ডেটিং, বিয়ে, জল্পনার এইসবের মধ্যেই ফের নয়া জল্পনা উস্কে দিল।

আরও পড়ুন-করোনা আতঙ্কের সঙ্গে হুবহু মিল এই হলিউড ছবির, দেখলে চমকে যাবেন...

প্রভাসকে নিয়ে তার সম্পর্ক ও বন্ধুত্বের গভীরতা  ব্যাখা করতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন,  ]প্রভাসের সঙ্গে আমার বন্ধুত্ব দীর্ঘদিনের । ১৫ বছর ধরে ও খুবই আমার কাছের বন্ধু। এখন ওর আমার বন্ধুত্বটা যে জায়গায় পৌঁছেছে তাতে আমি ওকে যে কোনও সময়েই যখন-তখন ফোন করতে পারি। এমনকী রাতের বেলাতেও ফোন করতে কোনও সমস্যা নেই আমাদের।' তাদের এই বন্ধুত্বের সংজ্ঞা যেন তাদের সম্পর্কেও প্রশ্নচিহ্ন তুলে ধরেছে।

আরও পড়ুন-করোনা আতঙ্কের সঙ্গে হুবহু মিল এই হলিউড ছবির, দেখলে চমকে যাবেন...

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী হিসেবে ইতিমধ্যেই পরিচিতি রয়েছে অনুষ্কার। একের পর এক অভিনেতার সঙ্গে ইতিমধ্যেই নাম জড়িয়েছে অভিনেত্রীর। সিনেমার এই জুটিকে বাস্তবেও অনেকে দেখতে চান। তবে তাদের এই সম্পর্ক বাস্তবে সত্যি বলে অনেকেরই ধারণা জন্মেছে। তবে অনুষ্কা আরও জানিয়েছেন, 'প্রভাসের সঙ্গে  আমার নাম বারবার জড়িয়ে পড়ে, কারণ আমরা এখনও সিঙ্গল।স আর আমাদের পর্দায় দেখতে দর্শকরা খুবই পছন্দ করে।' ছোটবেলার বন্ধুদের মতোই প্রভাসও রয়েছেন সেই তালিকায়। তবে শুধু প্রভাস নন, রাজামৌলি, রানা, সুপ্রিয়া অনেকেই রয়েছেন সেই তালিকায়। সম্প্রতি সূত্র থেকে জানা গেছে, জাজমেন্টাল হ্যায় কেয়া-র পরিচালক প্রকাশ কোভেলামুদির সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী অনুষ্কা। বেশ কিছুদিন ধরেই প্রকাশ-এর সঙ্গে ডেট করছেন অভিনেত্রী।ইতিমধ্যেই দুজনের মধ্যে বেড়ে উঠেছে ঘনিষ্ঠতা। ২০২০-তেই প্রকাশের সঙ্গে গাটছড়া বাঁধতে চলেছেন বাহুবলীর দেবসেনা। ২০১৫ সালে কমেডি সিনেমা 'সাইজ জিরো'-তে অনুষ্কার সঙ্গে কাজ কছিলেন প্রকাশ।